March 29, 2020, 4:46 pm

শিরোনাম :
করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় রাজশাহীর তানোরে পৌর মেয়র মিজানের ভিন্ন উদ্যোগ হাতজোড় করে ক্ষমা চাওয়া সেই বৃদ্ধকে পাকা বাড়ি করে দেবার প্রতিশ্রুতি দিলেন রাজশাহীর ডিসি হামিদুল হক করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় রাজশাহীর তানোরে পৌর মেয়র মিজানের ভিন্ন উদ্যোগ হাতজোড় করে ক্ষমা চাওয়া সেই বৃদ্ধকে পাকা বাড়ি করে দেবার প্রতিশ্রুতি দিলেন রাজশাহীর ডিসি হামিদুল হক গোয়াইনঘাটে বাড়িয়ে বাড়িয়ে গিয়ে চাউল ও খাদ্যসামগ্রী বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ বগুড়া সদরের বারপুর দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কেশবপুরে হতদরিদ্র ৬শত পরিবারের মাঝে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করোনার ভয়াবহ প্রভাব যশোরাঞ্চলের পোল্ট্রি শিল্পে মৌলভীবাজার,নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে গোরারাই বাজারে জিবাণু নাশক স্প্রে ছিটানো হয় করোনা! গোয়াইনঘাটের বর্তমান পরিস্থিতি কী?জানালেন চেয়ারম্যান ফারুক আহমেদ

রাজারহাটে হবিবর রহমানের হত্যাকারীর গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

Spread the love
রংপুর ব্যুরোঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের তালুক আষাঢ়ু গ্রামে হবিবর রহমানের হত্যাকান্ডের অন্যতম আসামীদেরকে গ্রেফতারের দাবীতে গতকল্য  সকল সাড়ে ১১টায় এলাকাবাসীর আয়োজনে প্রেসক্লাব রাজারহাট চত্বরে মানববন্ধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
 মামলায় বাদ পড়া অন্যতম আসামী আলমগীর হোসেন ও তার বড়ভাই নজরুল ইসলামকে  দ্রুত গ্রেফতারের আহবান জানিয়ে বক্তব্য রাখেন, হবিবরের মা অবিরন বওেয়া, স্ত্রী শাহিনা খাতুন, একমাত্র মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী উম্মে সায়মা হ্যাপি, মামলার বাদী কাজিমুদ্দিন সহ অন্যরা।
উল্লেখ্য ১৮ ফেব্রুয়ারি উক্ত গ্রামের দিন দুপুরে হাসেন আলী মণ্ডলের পুত্র ছমেদ আলীর(৪৫) সাথে একই গ্রামের মৃত শহীদ আলীর পুত্র সুলতান(৫৫)  পূর্বে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কথাকাটাকাটির এক পযার্য়ে ছমেদ আলীর লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে এসে সুলতান আলীর লোকজনের উপর হামলা চালায়।
 এসময় হবিবর রহমান(৩৪) মাথায় কাস্তে দিয়ে কোপ মারে। মুমূর্ষ অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ২০ ফেব্রুয়ারী সে মারা যায়।
 প্রাইভেট ডিটেকটিভ/২২ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ