September 29, 2020, 9:29 pm

শিরোনাম :
মোরেলগঞ্জে সারাদেশে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন যশোরে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই হবিগঞ্জের নবীগঞ্জ কালিয়ারভাংঙ্গা খড়িয়া বিলের জরিমানা সহ বালু তুলার সরঞ্জাম ধ্বংস পুঠিয়ার বানেশ্বরে হোটেল সুরমা থেকে চার যৌনকর্মী আটক! চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ম শ্রেণির ছাত্রী নিখোঁজ! সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় কিশোর নিহত: ৪ পুলিশ আহত পীরগঞ্জের ওসি সরেস চন্দ্র;একজন সফল পুলিশ কর্মকর্তার প্রতিচ্ছবি পুর জেলা আলু আড়ৎদার সমিতির অভিষেক অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সীমানা প্রাচীর নিয়ে বিরোধে হামলা-লুটপাট, গ্রেফতার ১ র‌্যাব-১০ এর অভিযানে দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ১০০৭ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার বান্দরবানে বৌদ্ধ ভিক্ষুর আত্মহত্যা সিলেটের জৈন্তাপুর হতে ধর্ষনের মামলার ৬ নং আসামী মাসুম আটক লামায় স্ত্রীর সাথে ঝগড়া দিয়ে যুবকের আত্মহত্যা মৌলভীবাজার থেকে জগন্নাথপুর হয়ে বিশ্বনাথে বালু বিক্রির অভিযোগ রাজশাহীতে প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের লক্ষে রুডো’র উদ্যোগে ওজন মাপা মেশিন বিতরণ রাজশাহীর ৯টি উপজেলার বিভিন্ন স্থানে আগাম খেজুরের রস সংগ্রহের লক্ষ্যে গাছের পরিচর্যা শুরু! শিবগঞ্জে পানিবন্দী ৩’শতাধিক পরিবার!! বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধ উদ্ধার গ্রেফতার ৯ রাজারহাটে ভূমিহীন ছেলেকে অটোরিকশা প্রদান সাপাহারে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ বিতরন

রাজারহাটে নামাজরত অবস্থায় মাকে কুপিয়ে খুন করল ছেলে

Spread the love

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের, রাজারহাট উপজেলার,উমর মজিদ ইউনিয়নের উমর পান্থাবাড়ি সাভভিটা গ্রামে মাকে নির্মমভাবে কুপিয়ে খুন করেছে যুবক।
ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০/০৩/২০) দুপুর ১.৩০ ঘটিকায়।পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক মো: মন্জুরুল ইসলাম (৩৫) পিতা: মো: ছোলেমন (৬৮) ছিলেন একজন নেশাগ্রস্থ বাউন্ডুলে মানষিক রোগী।স্থানীয় সূত্রে জানা যায়, মাঝে মাঝেই সে বিনা কারনে অন্যের উপর মর্মান্তিকভাবে আক্রমন চালায়। আজ দুপরে তার মা মোছা: মিনু বেগমকে (৬৫) সে কুঠার দিয়ে কুপিয়ে খুন করে। এসময় তার মা নামাজরত (রুকু) অবস্থায় ছিলেন।স্থানীয় মহিলারা জানায় মিনু বেগম ছিলেন অত্যন্ত পরহেজগার মহিলা। তার ছেলে বিভিন্নভাবে গালিগালাজ করলেও তিনি কিছু মনে করতেন না।আজ এইভাবে তাকে দেখব আমরা কল্পনাও করতে পারিনি।
ঘাতক মো: মন্জুরুল ইসলাম (৩৫) ছিলেন, মা বাবার দুই ছেলে এক মেয়ে সন্তানের মধ্যে দ্বিতীয় সন্তান।উল্লেখ্য যে, তার আরো একজন সত্ মা এবং দুইজন সত্ ভাইও আছে।ঘাতক মন্জুরুলের সত্ ভাবি মোছা: মুন্নী বেগম (২০), স্বামী: মো: মোকসে দুল আলম জানান, আমি যখন গরুকে পানি দিচ্ছিলাম তখন ঘরের ভিতর খুব জোড়ে দুইবার শব্দ শুনতে পাই এবং দৌড়ে গিয়ে দেখি মনজুরুল আমাকে দেখে দৌর দিলো। আমি ভাবলাম ঘরের ভিতর নিশ্চই কিছু একটা ভেঙ্গেছে। কিন্তু ঘরে ঢুকে দেখি, আমার শাশুরীর মৃত দেহ লাফাচ্ছে। আমি চিল্লাচিল্লি করলে এলাকার  মানুষজন ছুঁটে আসে। তারপর আমি আর কিছুই বলতে পারি না।
স্থানীয় সূত্রে আরও জানা যায়, ঘাতক মো: মন্জুরুল ইসলাম দশ বছর আগে একটা বিয়ে করেছিলেন এবং তাকে তালাক দেওয়ার পর থেকে সে মানষিকভাবে অসুস্থ্।  এরপর সে বাউন্ডুলের মত ঘুড়ে বেড়াত এবং নেশায় আসক্ত ছিলো। সে এলাকার মহিলা মানুষকে দেখলে খারাপ কথা ও খারাপ ঈঙ্গিত দিত এবং হঠাত্ করেই অন্যের উপর চড়াও হয়ে আক্রমন করত। এর আগেও সে তার নিজের ভাইয়ের দাঁত ভেঙ্গে দিয়েছিল এবং তার বাবার হাতের আঙ্গুল কাঁমড় দিয়ে ছিড়ে ফেলেছে।
ঘাতক প্রথমে তার মায়ের ঘাড়ে কুঠার দিয়ে কোপ মারে এবং এর পর মাঠিতে পড়ে গেলে গলার ডান দিকে কোপ মারে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি  নিশ্চিত করে জানান, আমরা ঘটনা স্থলে গিয়েছি এবং ঘাতককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং লাশ ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।
প্রাইভেট ডিটেকটিভ/২০ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ