September 17, 2020, 9:36 pm

শিরোনাম :
বগুড়া সদরের নামুজা ঠেংরা হারমালা আদর্শ গ্রামে ৩শত বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪ রাজশাহীতে ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে অপরাধ দমন ও নিয়ন্ত্রণে পূর্ণাঙ্গভাবে চালু হলো পুলিশের সাইবার ক্রাইম ইউনিট চাল আত্মসাতের দায়ে বরখাস্তকৃত নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান মুকুল হাইকোর্টে রীট করে স্বপদে বহাল ‘জমকালো আয়োজন ও মিষ্টি বিতরণ করায় সমালোচনার ঝড়! ঝিকরগাছার সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে প্রাননাশের হুমকি নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলায় উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শেখ শাহানুর আলম ছানু গ্রেপ্তার বোয়ালমারী জর্জ একাডেমীর সরকারি নির্দেশনা উপেক্ষা ;পরীক্ষার নামে অর্থ বাণিজ্যের অভিযোগ দাবীকৃত ঘুষের সব টাকা না পাওয়ায় লীজ দেয়া খাল কেটে দিলেন ইউএনও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ০৬ চাঁদাবাজ গ্রেফতার আদমদীঘিতে দুই অবৈধ প্লাস্টিক কারখানায় জরিমানা দিনমজুরের জমি জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগে সাংবাদিক সম্মেলন কমছে পেঁয়াজের দাম সব বিভাগে স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করতে হবে হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ২ গ্রীস প্রবাসী খুন পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন

রাজারহাটে চাকুরী না পেয়ে হতাশায় যুবকের আত্মহত্যা

Spread the love
মোঃ রেজাউল হক,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

রাজারহাট উপজেলা,কুড়িগ্রামের রাজারহাটে চাকুরী না পেয়ে হতাশ হয়ে আজাদুর ইসলাম ওরফে জোবাইদুল কুঠিয়াল(২৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,উপজেলার উমর মজিদ ইউপির বালাকান্দি কৈকুড়ি এলাকার সেকেন্দার আলীর কৃষি ডিপ্লোমা পাশ পুত্র আজাদুর ইসলাম ওরফে জোবাইদুল কুঠিয়াল স্থানীয় হাবিবুর রহমান প্রি-ক্যাডেট কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতার পাশাপাশি টিউশনি করে আসছিল।
দীর্ঘদিন ধরে সরকারি ও আধা সরকারি চাকুরীতে দরখাস্ত করাসহ পরীক্ষায় অংশ গ্রহন করে আসছিল। সম্প্রতি বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা (বিএস) পদে পরীক্ষায় অংশ গ্রহন করে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। এরপর মৌখিক পরীক্ষায় অংশ নেয়। চুড়ান্ত ফলাফলে উত্তীর্ণ না হওয়ায় হতাশ হয়ে পড়ে জোবাইদুল কুঠিয়াল। ফলাফল প্রকাশের পর সে নিজেকে পরিবার থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করে আসছিল।
এরই একপর্যায়ে শনিবার দুপুরে পরিবারের সকলের অগোচরে তার শয়ন ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনাস্থলে উপস্থিত থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।
এ বিষয়ে ওসি সাংবাদিকদের জানান, আত্মহত্যার ঘটনাটি সঠিক। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। শনিবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ