February 21, 2020, 5:50 pm

শিরোনাম :
কলাপাড়ায় ট্রলার ডুবির ৬৫ ঘন্টা পর জেলের লাশ উদ্ধার র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান দেশীমদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুয়াকাটায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে মাতৃভাষা শুধু মুখের ভাষা নয়, আমাদের অস্তিত্বের ভাষা; গোয়াইনঘাটে একুশের মঞ্চ থেকে তাহিরপুরে মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা মৌলভীবাজারে,মহান একুশে আন্তর্জাতিক মাতৃভাষা উৎযাপন সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত: দাফন সম্পন্ন লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩নং ওয়ার্ডে এম আব্দুর হাই প্রাথমিক বিদ্যালয় আমতলীপাড়া বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে মাতৃভাষা দিবস পালনে দু’বাংলার ভাষা প্রেমীদের মিলন মেলা প্রবাসী চম্পার মানবতায় মুগ্ধ লালপুরবাসী
প্রতিকি ছবি

রাজারহাটে চাকুরী না পেয়ে হতাশায় যুবকের আত্মহত্যা

Spread the love
মোঃ রেজাউল হক,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

রাজারহাট উপজেলা,কুড়িগ্রামের রাজারহাটে চাকুরী না পেয়ে হতাশ হয়ে আজাদুর ইসলাম ওরফে জোবাইদুল কুঠিয়াল(২৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,উপজেলার উমর মজিদ ইউপির বালাকান্দি কৈকুড়ি এলাকার সেকেন্দার আলীর কৃষি ডিপ্লোমা পাশ পুত্র আজাদুর ইসলাম ওরফে জোবাইদুল কুঠিয়াল স্থানীয় হাবিবুর রহমান প্রি-ক্যাডেট কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতার পাশাপাশি টিউশনি করে আসছিল।
দীর্ঘদিন ধরে সরকারি ও আধা সরকারি চাকুরীতে দরখাস্ত করাসহ পরীক্ষায় অংশ গ্রহন করে আসছিল। সম্প্রতি বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা (বিএস) পদে পরীক্ষায় অংশ গ্রহন করে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। এরপর মৌখিক পরীক্ষায় অংশ নেয়। চুড়ান্ত ফলাফলে উত্তীর্ণ না হওয়ায় হতাশ হয়ে পড়ে জোবাইদুল কুঠিয়াল। ফলাফল প্রকাশের পর সে নিজেকে পরিবার থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করে আসছিল।
এরই একপর্যায়ে শনিবার দুপুরে পরিবারের সকলের অগোচরে তার শয়ন ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনাস্থলে উপস্থিত থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।
এ বিষয়ে ওসি সাংবাদিকদের জানান, আত্মহত্যার ঘটনাটি সঠিক। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। শনিবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ