April 2, 2020, 1:47 pm

শিরোনাম :
প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় সাধারণ ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল প্রাণঘাতী করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করুন,আমাদের সঙ্গে নয়-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইরান কাশ্মীরের বাসিন্দাদের সংজ্ঞা বদলে দিল নরেন্দ্র মোদির সরকার যুক্তরাষ্ট্রে মহামারী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড  প্রাণঘাতী করোনাভাইরাস- পুলিশ সদস্যদের বিনয়ী হতে বললেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী দেশে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বেড়ে ৫৬ রোহিঙ্গা ক্যাম্পে ভলান্টিয়ার দিয়ে কাজ চালানোর নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেশবপুরের সড়ক দূর্ঘটনায় আহত আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম হাসপাতালে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন একটি জরুরী ঘোষনা

রাজারহাটে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জীবানুনাষক স্প্রে করা হয়

Spread the love

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রাম রাজারহাটে, করোনা ভাইরাস জীবানু ধবংস এবং উপজেলার সাধারন মানুষকে সচেতনতা ও নিরাপদে জীবনযাপন করার লক্ষ্যে সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়ার মাধ্যমে সাধারণ মানুষকে ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের বিষয়ে সচেতন করা হয়েছে এবং করোনা ভাইরাসের ঝুকিরোধ কমিয়ে আনতে শহরকে নিরাপদ রাখতে রাস্তা, অলি, গলিতে স্প্রে করেছে অজয় সমর্থকের তরুনগণ।
কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।
এরেই ধারাবাহিকতায় অদ্য ২৪মার্চ বিকালে উপজেলা শহরে সোনালী ব্যাংক চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলি স্প্রের মাধ্যমে করোনা ভাইরাসের জীবানু সংক্রমণ রোধে সর্বসাধারনের অবগতির জন্য মাইকিং করা হয়েছে।অজয় কুমার সরকারের সভাপতিত্বে সচেতনতা মুলক বক্তব্য রাখেন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: যোবায়ের হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভুমি সহকারী কমিশনার আকলিমা বেগম, রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক, চাষী আব্দুস ছালাম, উপজেলা জাপা নেতা মো: আমজাদ হোসেন, যুবলীগ আহবায়ক কুমোদ রঞ্জণ সরকার, সেনিটেশন উপজেলা কর্মকর্তা আব্দুল লতিফ, যুবলীগ যুগ্ম আহবায়ক ছামিউল ইসলাম, রাজারহাট থানা পুলিশের এএসই মাসুদুর রহমান, পুলিশসদস্য পূর্ণরায় রতন, ব্যবসায়ি আব্দুর রউফ, রাকিবসহ অজয় সমর্থকগণ।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ