May 29, 2020, 4:38 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

রাজাপুরে গভীর রাতে অর্ধশত চারা গাছ কর্তন ও রান্না ঘরে অগ্নিসংযোগ !

Spread the love

এম খায়রুল ইসলাম পলাশ,রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকায় পূর্ব শক্রুকার জেরে সোমবার (১৮ মে) গভীর রাতে হোসনে আরা বেগমের বসত বাড়ীর বাগানের অর্ধশত ফলজ ও বনজ চারা কর্তন করে রান্না ঘরে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষরা।হোসনে আরা বেগম সাবেক ইউপি সদস্য মৃত্যু সত্তার মুন্সির স্ত্রী।
হোসনে আরা বেগমের পুত্র বধু মোসা: সাবরিন বেগম বলেন , গবীর রাতে আমার শাশুড়ী কিছু পোড়ার গন্ধ পেয়ে ঘুম থেকে উঠে পিছনের ঘরে গিয়ে জানালা খুলে দেখতে পায় রান্না ঘরে আগুন জ্বলতেছে এবং ৫-৬ জন লোক হাতে রামদা ও লাঠি নিয়ে ওখানে দাড়ীয়ে আছে তখন আমার শাশুড়ী চিৎকার করলে প্রতিপক্ষরা তাকে চিৎকার বন্ধ করতে বলে এবং হুমকি দেয়। তার চিৎকার শুনে আমাদের ঘুম ভেঙ্গে যায় এবং সেখানে গিয়ে দেখি স্থানীয় ফারুক মোল্লা সহ আরো ৪-৫ জন লোকে দৌড়ে পালাচ্ছে। তখন আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেস্টা করে।তারপর আমারা বিষয়টি থানায় জানাই এবং থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থান পরিদর্শন করেন।
রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে।এখন ও কেউ লিখিত অভিযোগ দেয়নি।অভিযোগ পেলে আমরা তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবো।
হিদ হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই মামলা করেছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ