July 13, 2020, 8:26 am

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনা: ঐশ্বরিয়া ও আরাধ্যার চিকিৎসা বাড়িতেই, অভিষেকের টুইট চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. মিজানুর রহমান করোনায় মারা গেছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকের যে বিষয়ে প্রশংসায় পঞ্চমুখ আফিফ হোসেন রাজধানী ঢাকার বাজারগুলোতে এখনও বাড়তি দামে বিক্রি হচ্ছে ভিটামিন সি সমৃদ্ধ ফল মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ঠেকাতে বিয়েতে নিষেধাজ্ঞা ইরানে মহামারী মরন ব্যাধী কোভিড-১৯: একদিনে সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক ডা. সাবরিনা এ চৌধুরী ৩ দিনের রিমান্ডে চৌদ্দগ্রামে সড়কের সৌন্দর্য্য বর্ধনে দেড় শতাধিক গাছের চারা রোপন পায়রা বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা রিপোর্ট নিয়ে স্বাস্থ্য বিভাগের সন্দেহ ঝিকরগাছার বিদায়ী নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

রাজাপুরে আরো দুই জনের শরীরে করোনা শনাক্ত,উপজেলায় মোট শনাক্ত ১২ জন !

Spread the love

এম খায়রুল ইসলাম পলাশ,ঝালকাঠি সংবাদদাতাঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরে আরো দুই জন এর শরীরে করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে।এদের মধ্যে একজন উপজেলা সদরের বাজার এলাকার মোঃ কবির হাওলাদার এর বড় ছেলে মোঃ মাসুম বিল্লাহ এবং অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র চতুর্থ শ্রেনীর কর্মচারী ডাকবাংলো মোড় এলাকার মোঃ রুস্তুম হাওলাদার বড় ছেলে আব্দুল রাজ্জাক হাওলাদার।তিনি সম্পতি চট্রগ্রাম থেকে রাজাপুরে এসেছেন।
উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মোহাম্মদ রাসেল বিষয়টি নিশ্চত করেছেন। তিনি আরো জানান,আক্রান্ত দু’জনেই সোহাগ ক্লিনিক রাজাপুর পূর্বে চিকিৎসা নিয়েছিলেন তাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্লিনিক এর চিকিৎসা দেয়া রুম এবং আক্রান্তদের বাসা লকডাউন করা হয়েছে।তারা দুজনেই নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ১২ জনে।

ডিটেকটিভ/৩জুন ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ