September 23, 2020, 8:47 am

শিরোনাম :
লামায় ইয়াবা সহ ৫ জন আটক ঢাকা- সিলেট মহা সড়কের পানিউমদা বাজারে মুফতি আলা উদ্দীন জিহাদী’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিলাশ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত বিশ্বম্ভপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে নতুন জেলা প্রশাসক এলেই ষড়যন্ত্রমূলক বেনামি উড়ো চিঠিতে দেওয়া হয় অনিয়ম-দুর্নীতির অভিযোগ! ১০ অক্টোবর জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন নওগাঁ’র নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি অভিযুক্ত গ্রেফতার! রাজশাহীর কাটাখালীতে পুলিশের অভিযানে গাঁজাসহ মাইক্রোবাস জব্দ’ আটক-৪ চৌমুহনীতে স্বাস্থ্য বিধির উপর উম্মুক্ত উঠান বৈঠক চৌদ্দগ্রামে অসহায় মেধাবী শিক্ষার্থীকে সেলাই মেশিন প্রদান রংপুরে দুই কৃষকের জমি সরকারি গৃহায়ণ সমবায় সমিতির কালো থাবার কবলে মনিরামপুরে অনৈতিক কাজের জন্য সিনেমা হল সিলগালা দ্বৈব নির্দেশে সুন্দরীমালাকে কিনলেন লালমনিরহাটের দুলাল বায়েজিদ থানা বিএনপির সভাপতি হারুন সহ ৩০ নেতা-কর্মীর মুক্তি লাভ ২৪ ঘণ্টায় আরো প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু নূরের নামে এবার কোতয়ালী থানায় মামলা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় কার্যকর রোডম্যাপ প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর সুন্দরগঞ্জে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে আটক ৩ যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ০৬ জন ছিনতাইকারী আটক কেশবপুরে অজ্ঞান পাটির কবলে পড়ে এক স্কুল শিক্ষকের মৃত্যু জগন্নাথপুরে স্বামীর খাটের বারিতে স্ত্রী নিহত

রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহীর বাঘায় গ্রামপুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক কলেজছাত্রী। মামলায় ডিবি পুলিশ পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে ভুয়া বিয়ের মাধ্যমে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
বাঘা’র বাজুবাঘা ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রামপুলিশ সদস্য সোহেলের বাড়ি উপজেলার জোতরাঘব গ্রামে। তার বাবার নাম আমিরুল ইসলাম। সোমবার (১৪ সেপ্টেম্বর) মামলা দায়েরের পরে প্রতারক গ্রামপুলিশ সোহেলকে (২৮) গ্রেফতার করেছেন বাঘা থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, মাস দুয়েক আগে ওই কলেজ ছাত্রীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সোহেল। পরে ভুয়া কাবিনে বিয়ে করে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এ অবস্থায় মূল পরিচয় গোপন করে র‌্যাবে যাওয়ার কথা বলে কলেজ ছাত্রীর কাছে টাকা দাবি করে সোহেল। সন্দেহের একপর্যায়ে খোঁজ নিয়ে জানা যায়, সোহেল ডিবি পুলিশ নয়, গ্রাম পুলিশের একজন চৌকিদার সে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যম কর্মীদের জানান, অভিযোগের প্রেক্ষিতে সোহেলকে গ্রেফতারের পর মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে মেডিক্যাল পরীক্ষার জন্য ওই ছাত্রীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের (ওসিসিতে) পাঠানো হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ