October 13, 2019, 7:50 am

রাজশাহীর তানোরে ৩’শ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

Spread the love

 

আব্দুর রাজ্জাক রাজু, (রাজশাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলায় মাদক বিরোধী অভিযানে এক ব্যবসায়ীকে ৩’শ গ্রাম গাঁজাসহ আটক করেছে তানোর থানাধীন মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্র । বুধবার ২ অক্টবর ২০১৯ ইং বিকেল সাড়ে ছয় টার দিকে মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলামের নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল বাধাইড় ইউনিয়নের নারায়নপুর গ্রামের একটি দোকানের সামনে থেকে আসামি মোঃ আইয়ুব আলী @ বিষু, পিতা- মৃত: তৈয়ব আলী, গ্রাম- খারিকুল্লা, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ৩’শ গ্রাম গাঁজাসহ আটক করেন।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা, আসামিকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে গাজাঁ নিজ দখলে রাখার অপরাধে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১৯(ক) ধারায় মামলা রুজু করে তানোর থানা পুলিশ।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, তানোর থানাধীন মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়ীত্ত্বাধীন অফিসার, আসামি মোঃ সাইফুল ইসলামকে ৩’শ গ্রাম গাঁজাসহ আটক করে, বুধবার রাত প্রায় সোয়া ৯ টার দিকে তানোর থানায় শোপর্দ করেন। পরে, আমরা আসামির বিরুদ্ধে মামলা দায়ের করি এবং বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করি।

পাশাপাশি তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে।আর মাদক ণির্মূলে আমরা সর্বাত্মক চেষ্টা করছি, দেশকে মাদক মুক্ত রাখতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ