November 11, 2019, 2:34 am

শিরোনাম :
রংপুর মহানগর আওয়ামীলীগে সভাপতি পদে ত্রি-মুখী লড়াই ঠাকুরগাঁওয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তাহিরপুরে ইয়াবার চালানসহ ইয়াবা সম্রাট অজুদ র‌্যাবের হাতে গ্রেফতার বেনাপোলে গণধর্ষণের শিকার সোনামনির আত্মহত্যার ঘটনা ভিন্নখাতে যাওয়ায় জনমনে ক্ষোভ রাজারহাটে লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) জগন্নাথপুর রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ সালমা ও শারমিন গাইবান্ধায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিলো জেলা প্রশাসক গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত চট্টগ্রামে আল্লামা তাহের শাহের নেতৃত্বে জুলুশে লাখো নবী প্রেমিকের ঢল

রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২

Spread the love

রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২

ডিটেকটিভ নিউজ ডেস্ক

রাজশাহীতে ১১০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। এ সময় এক নারী মাদক বিক্রেতাসহ দুইজনকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন- মহানগরীর মতিহার থানাধীন মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পূর্ব) আমির জাফর জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিরোইল কলোনি এলাকায় অভিযান চালানো হয়। ওই এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রয়ের উদ্দেশে বিক্রেতারা অবস্থান করছে। বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম শিরোইল কলোনীর ওই বাড়িতে অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা জব্দ করে। এ সময় জেসমিন ও শওকত নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

তিনি বলেন, জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দু’টি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

এটি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ইয়াবা সর্বোচ্চ উদ্ধার। এর আগে এই পরিমাণ মাদক উদ্ধার হয়নি বলেও জানান উপ-পুলিশ কমিশনার আমির জাফর।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এডিসি পশ্চিম আবদুর রশিদ, নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম ও বোয়ালিয়া এসি সোহরাওয়ার্দী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ