June 4, 2020, 9:59 am

শিরোনাম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম ডেঙ্গুজ্বরে মৃত্যু টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম দারাজ বাংলাদেশে ৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে

রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২

Spread the love

রাজশাহীতে ১১০০০ ইয়াবা জব্দ, নারীসহ আটক ২

ডিটেকটিভ নিউজ ডেস্ক

রাজশাহীতে ১১০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। এ সময় এক নারী মাদক বিক্রেতাসহ দুইজনকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন- মহানগরীর মতিহার থানাধীন মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও নগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পূর্ব) আমির জাফর জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিরোইল কলোনি এলাকায় অভিযান চালানো হয়। ওই এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রয়ের উদ্দেশে বিক্রেতারা অবস্থান করছে। বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম শিরোইল কলোনীর ওই বাড়িতে অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা জব্দ করে। এ সময় জেসমিন ও শওকত নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

তিনি বলেন, জেসমিন ও শওকত দু’জনেই বড় ধরণের মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় পৃথক দু’টি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

এটি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ইয়াবা সর্বোচ্চ উদ্ধার। এর আগে এই পরিমাণ মাদক উদ্ধার হয়নি বলেও জানান উপ-পুলিশ কমিশনার আমির জাফর।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এডিসি পশ্চিম আবদুর রশিদ, নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম ও বোয়ালিয়া এসি সোহরাওয়ার্দী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ