October 24, 2020, 6:53 pm

শিরোনাম :
রাজশাহীতে তিন দশক পর ‘ঢলন’ প্রথা আজ বিলুপ্ত বৃষ্টিতে অচল জগন্নাথপুর-সিলেট সড়ক রংপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের চেষ্টা’ থানায় অভিযোগ আদমদীঘিতে ৬০কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ৩ মোরেলগঞ্জে সাড়ে ৮ লাখ টাকার অবৈধ জাল আটক ও ভস্মিীভূত করেছে নৌবাহিনী চিলমারীতে কাঁচকোল সামাজিক সংগঠনের উদ্দেগে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া পল্লীতে সুলেমান বাহিনীর হামলায় দফায় দফায় একের পর এক ক্ষতবিক্ষত!আতঙ্কিত এলাকাবাসী ! হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাসের বদলি বন্ধ হলো যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরী জামালপুরের সরিষাবাড়িতে র‍্যাব-১৪ এর অভিযানে ৩৫০ বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার জগন্নাথপুরে অপহরণের ১০ দিন পর প্রেমিক জুটি আটক

রাজশাহীতে মাদক মামলার এজাহারে নাম না থাকলেও ওলিউলের নাম হয়রানির উদ্দেশ্যে সংবাদ প্রকাশ

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধানঃঃ
রাজশাহী নগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আনিস (২১) নামের এক ফেন্সিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল। (১০ অক্টোবর) শনিবার সকাল ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয় ১০০ (একশত) বোতল ফেন্সিডিল। জব্দ করা হয় ফেন্সিডিল বহন কাজে ব্যবহৃত অটো বাইক। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আনিস নগরীর মতিহার থানাধীন সুরাফানের মোড় এলাকার জালালের ছেলে বলে অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ও মতিহার বার্তায় উল্লেখ করা হয়েছে।
সেই সাথে মাদকের সাথে কোন প্রকার সম্পৃক্তা ও শনিবার যে সময়ে ফেন্সিডিল আটক করা হয় সেখানে না থাকলে খবরে নাম এসেছে একই এলাকার আকবরের ছেলে মেহেদি হাসান ওলির (১৭)। অথচ ঐ মামলায় এজাহার কপিতে ওলির নাম কোথাও নাই। প্রতিবেদক মনগড়া নিউজ করেছেন বলে দাবী করেন ওলি।
তিনি বলেন, মামলার এজাহার অনুযায়ী ফেন্সিডিল আটক করা হয় সকাল ৮টা ৫০ মিনিটে। সে সময়ে তিনি বাড়িতে ঘুমিয়ে ছিলেন। বিষয়টি তিনি জানেনও না, তিনি বিরোদপুর ইসলামিয়া কলেজের ২য় বর্ষের ছাত্র। এছাড়াও নিউজ পোর্টাল দুইটিতে আনিস নামে যাকে আটক দেখানো হয়েছে মামলার এজাহার অনুযায়ী তার প্রকৃত নাম আনাস এবং বাড়ি সুরফানের মোড় নয়। তার বাড়ি ডাঁশমারীর চড়সাত বাড়িয়াতে। প্রকৃত পক্ষে প্রতিবেদক দুই’জন উদ্দেশ্য প্রণোদিত হয়ে সম্পূর্নভাবে মনগড়া তথ্যের ভিত্তিতে নিউজ করেছেন। যা তার এবং তার পরিবারের মানহানী করেছে বলে জানান তিনি।
এবিষয়ে ওলির বড় ভাই হাসিবুল হাসান বলেন, তিনি মামলার কপি উত্তোলন করেছেন। এখানে মোট ৫জনকে আসামী করে মামলা করা হয়েছে। এই এজাহারে তার ছোট ভাই ওলির নাম নাই। এখানে যাদের নাম রয়েছে তারা হলেন, ডাঁশমারীর চরসাতবাড়িয়ার নূর ইসলামের ছেলে আনাস আলী, সাতবাড়িয়ার ডগারঘাট এলাকার আনুর ছেলে সুমন, ডাঁশমারী পুর্বপাড়ার মারাজ এর ছেলে সোহেল, সুরফানের মোড় এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জালাল ও খোঁজাপুর বৌ বাজার এলাকার মৃত জামালের ছেলে জনি। সম্পূর্নভাবে তাদের সমাজে হেয়প্রতিপন্ন করার জন্যই এই দুই প্রতিবেদক মনগড়া নিউজ করেছেন। আমি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আমাকে এবং আমার পরিবারকে হেউ করার জন্যই এই নিউজ করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। এই পোর্টাল দুইটিতে যারা মিথ্যা নিউজ করেছে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবীও জানান হাসিবুল।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ