September 17, 2020, 2:59 am

শিরোনাম :
পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন সুন্দরগঞ্জে ইউপি শূন্য ওয়ার্ডের তফশীল জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ৭০ বছরেও বৈধতা মেলেনি ৩৩ বনপ্রজার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০৪ জন ছিনতাইকারী আটক বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ভারতের পেঁয়াজের ট্রাক নবীগঞ্জের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারে আর.সি.সি দ্বারা রাস্তার কাজের শুভ উদ্বোধন ঘুরে আসুন শ্রী শ্রী রাধাগোবিন্দ সেবাশ্রম সিন্দুরপুর ইউনিয়ন, দাগনভূঞা, ফেনী র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার কেরানীগঞ্জে পিঁয়াজের দাম অতিরিক্ত রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিঁয়াজের দাম বেশী নেওয়ায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ও করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে রাজশাহী প্রেসক্লাবের কর্মসূচী রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত বোয়ালমারীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার সমুদ্রে জেলেদের জীবন ও সম্পদ রক্ষায় ১১দফা দাবী

রাজশাহীতে পরকীয়া প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে ধরলেন স্বামী ও এলাকাবাসী

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহী নগরীতে পরকীয়ার সময় প্রেমিকের সাথে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরলেন স্বামী। বুধবার (০৬ আগস্ট) দুপুরের পর নগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার পর দুই সন্তানের জননী ওই নারীসহ তার পরকীয়া প্রেমিক মো: শিবলিকে (৫০)’কে হেফাজতে নিয়েছে থানা পুলিশ।
গণমাধ্যম কর্মীদের ওই নারীর স্বামী জানান, তার বাড়ির পাশেই শিবলির বাড়ি। অবিবাহিত শিবলি গত দুই বছর ধরে তার স্ত্রীর সাথে পরকীয়া চালিয়ে আসছিল। তিনি দুজনকেই বোঝানোর চেষ্টা করেছেন, কিন্তু কেউই মানতে চায়নি। ওই নারীর স্বামী আরও বলেন, বুধবার দুপুরে তিনি বাসায় শোবার ঘরে ঘুমিয়ে ছিলেন, তাদের সন্তানরা ছিলো বাইরে।
সুযোগ বুঝে তার স্ত্রী বাইরে থেকে তালা দিয়ে শিবলির বাড়িতে চলে যায়। টের পেয়ে তিনি ছাদে গিয়ে দেড় ঘন্টাধরে তাদের প্রেমলীলা দেখেন। সন্তান এসে দরজা খোলার পর বের হন তিনি। পরে এলাকাবাসীকে সাথে নিয়ে শিবলির বাড়িতে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের থানা হেফাজতে নিয়ে যায়।
বৃহস্পতিবার (০৭ আগস্ট) সকালে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের সাথে কথা হলে তিনি গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা দুজন পুলিশ হেফাজতে জিজ্ঞেসাবাদে দুই বছর ধরে পরকীয়া চালিয়ে যাবার কথাটি স্বীকার করেছেন। এই ঘটনার পর স্ত্রীকে ঘরে তুলতে চান না তার স্বামী। আবার ওই নারীও পরকীয়া প্রেমিককে বিয়ে করতে চান। এ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে পুলিশ প্রশাসন।
প্রাইভেট ডিটেকটিভ/৬ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ