October 17, 2020, 7:26 pm

শিরোনাম :
ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত

রাজশাহীতে কিশোর গ্যাংয়ের আরও ৯৫ সদস্য আটক

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধানঃঃ
রাজশাহী নগরীতে কিশো গ্যাংয়ে আরও ৯৫ সদস্যকে আটক করা হয়েছে। সোমবার (১২ অক্টোবর) ২০২০ ইং বিকেল থেকে মঙ্গলবার (১৩ অক্টোবর) ২০২০ ইং সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়। তাদের মধ্যে ৯৩ জনকেই মুচলকে নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়েছে।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দাস জানান, কিশোর গ্যাং সারা দেশে ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া মহল্লার প্রভাবশালী, মাস্তান বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। কিশোর গ্যাং এর সদস্যরা একসাথে মাদক সেবন,পাড়া মহল্লায় নারীদের উত্ত্যাক্ত করা সহ ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন ধর্ষণের মত ঘটনাও ঘটছে।
কিশোর গ্যাং এর সদস্য অপরাধ করার পরিকল্পনার অংশ হিসেবে তারা বিভিন্ন গ্রুপ তৈরি করে নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপন করছে এবং পরিকল্পনা করছে। বিদ্যমান পরিস্থিতিতে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে রাজশাহীর মেট্রোপলিটন (আরএমপি) সর্বাত্মক অভিযান শুরু করেছে। এ কার্যক্রমের অংশ হিসেবে রাজশাহীর ১২টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ৯৫ জন কিশোর গ্যাং এর সদস্যদের আটক করা হয়।
আটককৃতদের থানায় এনে যাচাই বাছাই করা হয়। যাচাই বাছাই শেষে ৯৩ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকে জিম্মায় ছেড়ে দেওয়া হয়। বাকি ০২ জনের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ধরনের অভিযান চলতে থাকবে এবং এ সমস্ত কিশোর গ্যাং এর সদস্যরা অন্য কোন অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ