October 18, 2020, 8:39 pm

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ

রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) ২০২০ ইং সকাল ১০টার দিকে রাজশাহী জিরো পয়েন্টে এর আয়োজন করা হয়। বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) সালমা বেগম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী’র সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১-নং ওয়ার্ড কাউন্সিলর নিজামুল আজিম সহ পুলিশ কর্মকর্তা কর্মচারী ও অন্যান্যরা।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আরএমপি’র কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, রাজশাহী থেকে নারী নির্যাতন সন্ত্রাস কিশোর গ্যাং জঙ্গিবাদ সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড থাকবে না। রাজশাহীতে সিসি ক্যামেরার আয়োতাধীন করা হবে কোনো অপরাধী অপরাধ করে পালিয়ে যেতে না পারে। কোনো শিশু যুবক যেনো খারাপ কাজ না করে সেদিকে বাবা মাকে গাইড দিতে হবে।
মানববন্ধনে ধষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে নানা ফেস্টুন দেখা গেছে। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বক্তব্য প্রদান করেন।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ