July 20, 2019, 9:56 pm

শিরোনাম :
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী আভিযান; ২০ জনকে জেল-জরিমানা র‌্যাব-৫ এর অভিযানে হ্যাকার ও ব্যাকম্যাইলার ১জন আটক নিভে যাচ্ছে সাদিয়ার জীবন প্রদীপ টাকার অভাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উদ্যোগ নেয়া হয়েছে প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বূত্তরা এসবিসির বকেয়া পরিশোধে নন-লাইফ ইন্সুরেন্স কোম্পানিগুলোর গড়িমসি বিএনপি রাস্তায় নেমেছে : দুদু হোয়াইট হাউজে প্রিয়া সাহার বক্তব্য তার নিজস্ব: রানা দাশগুপ্ত পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দুর্গতদের পাশে থাকব : জি এম কাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতি : প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ রাষ্ট্রের জন্য ঝুঁকিপূর্ণ

রাজধানীতে র‌্যাবের অভিযান; পেশাদার ৪ মাদক কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:‘

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাবের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার ৪ পেশাদার মাদক কারবারি ধরা পড়ে।গত ৯ জুলাই, মঙ্গলবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে ও স্কট কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সীর সমন্বয়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম এলাকা অভিযান পরিচালনা করে মো. জাহিদুল ইসলাম রোমান (৩২), মো. নুরুজ্জামান অমিত (৩৫), মো. ইকবাল হোসেন (৩২) ও মো. মনির হোসেন (২০) নামের এই চার মাদক কারবারিকে ১৯৯০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ৬ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ ৬০০০/- (ছয় হাজার) টাকা জব্দ করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রতিনিয়ত তারা কক্সবাজার এবং টেকনাফ থেকে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।
জাহিদুল ইসলাম রোমান নোয়াখালী জেলার চাটখিলের মৃত: ইউসুফ আলীর ছেলে, নুরুজ্জামান অমিত গাজীপুর জেলার গাছা থানাধীন ছয়দানা এলাকার মৃত: মোহাম্মদ আলীর ছেলে, ইকবাল হোসেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার মির্জাপুরের বাসিন্দা আশরাফ উদ্দিনের ছেলে এবং মনির হোসেনের পিতার নাম- আব্দুল আলীম, সাং- মির্জাপুর, থানা- পাকুন্দিয়া, জেলা- কিশোরগঞ্জ মর্মে জানা যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/১২জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ