September 18, 2019, 3:25 pm

শিরোনাম :
গুইমারা প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন বোয়ালমারীতে ট্রেন ও ইঞ্জিন চালিত ভ্যানের সঙ্গে সংর্ঘষ আহত ৯ তালায় মাদক ব্যবসায়ী জুয়েল ৬৭ পিচ ইয়াবাসহ আটক -৩ গাবতলীতে মুক্তিযোদ্ধা মহসিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন শিবগঞ্জ স্থানীয় নেতারা ফিরিয়ে দিলেও মানবতার হাতটি বাড়িয়ে দিয়ে চিকিৎসার দায়িত্ব নিলেন এসপি সৈয়দ নুরুল জাতির জনকের স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন-রাগেবুল হাসান রিপু তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত ছাত্রলীগ নেতা মোঃ রাকিব এখন জেল হাজতে সুনামগঞ্জের শীর্ষ মাদক কারবারী তাহিরপুরের মাদক সম্রাট রাজ্জাক বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার রৌমারীতে আন্ত:জেলা ৮ মাদক কারবারী গ্রেফতার

রাজধানীতে র‌্যাবের অভিযান; পেশাদার ৪ মাদক কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:‘

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাবের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার ৪ পেশাদার মাদক কারবারি ধরা পড়ে।গত ৯ জুলাই, মঙ্গলবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে ও স্কট কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সীর সমন্বয়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম এলাকা অভিযান পরিচালনা করে মো. জাহিদুল ইসলাম রোমান (৩২), মো. নুরুজ্জামান অমিত (৩৫), মো. ইকবাল হোসেন (৩২) ও মো. মনির হোসেন (২০) নামের এই চার মাদক কারবারিকে ১৯৯০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ৬ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ ৬০০০/- (ছয় হাজার) টাকা জব্দ করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রতিনিয়ত তারা কক্সবাজার এবং টেকনাফ থেকে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।
জাহিদুল ইসলাম রোমান নোয়াখালী জেলার চাটখিলের মৃত: ইউসুফ আলীর ছেলে, নুরুজ্জামান অমিত গাজীপুর জেলার গাছা থানাধীন ছয়দানা এলাকার মৃত: মোহাম্মদ আলীর ছেলে, ইকবাল হোসেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার মির্জাপুরের বাসিন্দা আশরাফ উদ্দিনের ছেলে এবং মনির হোসেনের পিতার নাম- আব্দুল আলীম, সাং- মির্জাপুর, থানা- পাকুন্দিয়া, জেলা- কিশোরগঞ্জ মর্মে জানা যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/১২জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ