July 10, 2020, 6:46 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

রাজধানীতে র‌্যাবের অভিযান; পেশাদার ৪ মাদক কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:‘

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাবের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার ৪ পেশাদার মাদক কারবারি ধরা পড়ে।গত ৯ জুলাই, মঙ্গলবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে ও স্কট কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সীর সমন্বয়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম এলাকা অভিযান পরিচালনা করে মো. জাহিদুল ইসলাম রোমান (৩২), মো. নুরুজ্জামান অমিত (৩৫), মো. ইকবাল হোসেন (৩২) ও মো. মনির হোসেন (২০) নামের এই চার মাদক কারবারিকে ১৯৯০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ৬ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ ৬০০০/- (ছয় হাজার) টাকা জব্দ করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রতিনিয়ত তারা কক্সবাজার এবং টেকনাফ থেকে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।
জাহিদুল ইসলাম রোমান নোয়াখালী জেলার চাটখিলের মৃত: ইউসুফ আলীর ছেলে, নুরুজ্জামান অমিত গাজীপুর জেলার গাছা থানাধীন ছয়দানা এলাকার মৃত: মোহাম্মদ আলীর ছেলে, ইকবাল হোসেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার মির্জাপুরের বাসিন্দা আশরাফ উদ্দিনের ছেলে এবং মনির হোসেনের পিতার নাম- আব্দুল আলীম, সাং- মির্জাপুর, থানা- পাকুন্দিয়া, জেলা- কিশোরগঞ্জ মর্মে জানা যায়। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/১২জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ