January 23, 2020, 1:20 am

শিরোনাম :
জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির স্বাক্ষর জাল করে শিবগঞ্জের অবৈধ কমেটি শার্শার অগ্রভুলোট সীমান্তে বি এস এফের পিটুনিতে বাংলাদেশী যুবক নিহত বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে হাতির আক্রমনে নরসিংদীর যুবকের মৃত্যু সাগরদাড়ী শুরু হয়েছে মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে মধুমেলা সারিয়াকান্দিতে মরহুম আব্দুল মান্নান এমপির কবর জিয়ারত করলেন-জেলা পুলিশ সুপার তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার হাওর রক্ষা বাঁধের কাজ পরিদর্শন বগুড়া সদরের পাঁচবাড়ীয়া দাখিল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ৫৩ কর্মচারীকে চাকুরীচ্যুতির প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান অরফান ওয়েলফেয়ার ট্রাস্টের কম্বল বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ মৌলভীবাজার সদর সোনারবাংলা আদর্শ ক্লাবের দশ বছর উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

রাখি সাওয়ান্ত অন্তঃসত্ত্বা কি না, জানালেন স্বামী

Spread the love

রাখি সাওয়ান্ত অন্তঃসত্ত্বা কি না, জানালেন স্বামী

ডিটেটিভ বিনোদন ডেস্ক

রাখি সাওয়ান্ত ও তার স্বামী রীতেশ

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত নানা বিতর্ক তুলে বার বার আলোচনায় আসেন। চলতি বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে বধূবেশে ছবি পোস্ট করে ফের আলোচনায় আসেন রাখি। এবার নতুন গুঞ্জন, মা হতে যাচ্ছেন তিনি। আর এরই মাঝে বিষয়টি নিয়ে মুখ খুললেন রাখির স্বামী রীতেশ।

 

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গত আগস্টে বধূবেশে ছবি পোস্ট করেন রাখি। প্রথমে অনেকেই এটিকে নেহায়েত ফটোশ্যুট হিসেবে আখ্যায়িত করলেও মধুচন্দ্রিমার ছবি পোস্ট করায় রাখির বিয়ে নিয়ে সৃষ্ট ধোঁয়াশা দূর হয়। রাখি তখন জানিয়েছিলেন তার স্বামী রীতেশ যুক্তরাজ্য প্রবাসী। তবে রীতেশের ছবি পোস্ট না করায় রাখির স্বামীকে কেউ দেখতে পায়নি। এবার এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রাখির সঙ্গে নিজের বিবাহ ও দাম্পত্যজীবন নিয়ে কথা বললেন রীতেশ।

 

রীতেশ জানান, ক্যামেরার সামনে রাখি যেমনই হোক না কেন, ব্যক্তিগতভাবে সে দারুণ একজন মানুষ। ভাগ্যবান বলেই রাখিকে তিনি স্ত্রী হিসেবে পেয়েছেন।

 

রীতেশ বলেন, ‘রাখি আমার কাছে ঈশ্বরের আশীর্বাদ। ওর মতো কাউকে দেখিনি। ও খুব স্পষ্টবক্তা। আর সেটাই ওর সবচেয়ে বড় গুণ।’

 

এরপরই তাকে প্রশ্ন করা হয়, রাখি কি অন্তঃসত্তা? এ প্রশ্নের উত্তরে রীতেশ বলেন, ‘এখনও নয়, কিন্তু খুব শিগগিরই হবে। আমার বিশ্বাস প্রথমে একটি মেয়ে হবে এবং পরেরটি ছেলে।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ