February 16, 2020, 9:48 am

শিরোনাম :
মিঠাপুকুরে পুত্র সন্তান প্রত্যাশায় ৫২ দিনের কন্যা শিশুকে হত্যার অভিযোগে মা গ্রেফতার রংপুরের মোমিনপুরে উদ্ধার বস্তাবন্দী লাশের পরিচয় মিলেছে বসন্ত উৎসবে একমঞ্চে গাইরেন কন্ঠশিল্পী তপন চৌধুরী-অণিমা রায় আমি হারিয়ে যাইনি-শিল্পা শেঠি ইপিআই কেন্দ্রে টিকাদান কর্মসূচি পরিদর্শনে ভাইস চেয়ারম্যান কয়েছ রংপুরের মমিনপুরে সেচ ক্যানেল থেকে তরুণীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ ভিয়েতনামের সঙ্গে ইইউর মুক্ত বাণিজ্য চুক্তি,ইউরোপে প্রতিযোগিতার মুখে পড়বে বাংলাদেশের রপ্তানি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দাবি মিথ্যা প্রমাণিত হাইতি চিলড্রেন হোম এতিমখানায় অগ্নিকাণ্ড: ১৫ শিশুর মৃত্যু, দগ্ধ ৬০ প্রাণঘাতী করোনাভাইরাস চীনের একটি গোপন গবেষণাগার থেকে ছড়িয়েছে

রনির ফিফটি, তাইজুল-শফিউলের ছোবল

Spread the love

রনির ফিফটি, তাইজুল-শফিউলের ছোবল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ফতুল্লায় দাপট দেখালেন তাইজুল ইসলাম ও শফিউল ইসলাম। তাদের ছোবলে প্রথম ইনিংসে ঢাকাকে কম রানে থামানোর আশা জাগিয়েছে রাজশাহী। জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের প্রথম স্তরের ম্যাচে বৃষ্টি বিঘ্নিত উদ্বোধনী দিনে ৭ উইকেটে ১৪৩ রান করেছে ঢাকা। তাইবুর রহমান ১২ রানে ব্যাট করছেন। দারুণ বোলিংয়ে ৫৫ রানে ৪ উইকেট নিয়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। পেসার শফিউল ৩ উইকেট নিয়েছেন ৪০ রানে। খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা শুরু হয় নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা ২০ মিনিট পরে। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই আবদুল মজিদকে হারায় ঢাকা। তরুণ ওপেনারকে ফিরিয়ে শিকার শুরু করেন তাইজুল। তরুণ জয়রাজ শেখকে নিয়ে প্রতিরোধ গড়েন রনি তালুকদার। দুই জনের ব্যাটে একশ ছাড়ায় ঢাকার সংগ্রহ। তিন চারে ৩৫ রান করা জয়রাজকে এলবিডব্লিউ করে ৭০ রানের জুটি ভাঙেন তাইজুল। পঞ্চাশ ছুঁয়ে এগোচ্ছিলেন রনি। তাকে কট বিহাইন্ড করে শিকার শুরু করেন শফিউল। ১১৪ বলে দুই ছক্কা ও পাঁচ চারে ৬৩ রানে ফিরেন রনি। এরপর আর তেমন কোনো জুটি গড়তে পারেনি ঢাকা। নিয়মিত বিরতিতে উইকেট হারায় দলটি। দলকে টানতে পারেনি মিডল অর্ডার। আশা হয়ে টিকে আছেন কেবল তাইবুর। খুলনায় প্রথম স্তরের অন্য ম্যাচে মাঠে নামতে পারেনি রাজশাহী ও স্বাগতিক দল।

সংক্ষিপ্ত স্কোর:

ঢাকা বিভাগ ১ম ইনিংস: ৫১.৫ ওভারে ১৪৩/৭ (মজিদ ১০, রনি ৬৩, জয়রাজ ৩৫, রকিবুল ৮, শুভাগত ১, তাইবুর ১২*, শাকিল ৩, শাহাদাত ০, নাজমুল ০*; শফিউল ১৭-২-৪০-৩, শফিকুল ৮-১-২৪-০, তাইজুল ২০.৫-৪-৫৫-৪, রেজা ৬-১-১৫-০)

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ