October 13, 2019, 12:45 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে ৫ মাদক কারবারি গ্রেপ্তার যশোর ২৫০ শয্যা হাসপাতাল দেড় কোটি টাকার চিকিৎসা সামগ্রী যাচ্ছে কোথায়? তাহিরপুরে তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার কেশবপুরে র্যাবের অভিযানে ২০৮ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কেশবপুরে ডেঙ্গুজ্বরে এক মহিলার মৃত্যু চিঠি কেন আসে না আসেনারে চিঠি গাইবান্ধা ডাকঘরে এখন আর ব্যক্তিগত চিঠি আসে না নানা সমস্যায় জর্জরিত লক্ষ্মীপুরের পূর্ব চরশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় শৈলকুপায় কবি গোলাম মোস্তফার ৫৫তম মৃত্যু বাষির্কী পালিত বোয়ালমারীতে মিথ্যা মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গোয়াইনঘাটে দুর্যোগ প্রশমন দিবসে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত

রনির ফিফটি, তাইজুল-শফিউলের ছোবল

Spread the love

রনির ফিফটি, তাইজুল-শফিউলের ছোবল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ফতুল্লায় দাপট দেখালেন তাইজুল ইসলাম ও শফিউল ইসলাম। তাদের ছোবলে প্রথম ইনিংসে ঢাকাকে কম রানে থামানোর আশা জাগিয়েছে রাজশাহী। জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের প্রথম স্তরের ম্যাচে বৃষ্টি বিঘ্নিত উদ্বোধনী দিনে ৭ উইকেটে ১৪৩ রান করেছে ঢাকা। তাইবুর রহমান ১২ রানে ব্যাট করছেন। দারুণ বোলিংয়ে ৫৫ রানে ৪ উইকেট নিয়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। পেসার শফিউল ৩ উইকেট নিয়েছেন ৪০ রানে। খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা শুরু হয় নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা ২০ মিনিট পরে। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই আবদুল মজিদকে হারায় ঢাকা। তরুণ ওপেনারকে ফিরিয়ে শিকার শুরু করেন তাইজুল। তরুণ জয়রাজ শেখকে নিয়ে প্রতিরোধ গড়েন রনি তালুকদার। দুই জনের ব্যাটে একশ ছাড়ায় ঢাকার সংগ্রহ। তিন চারে ৩৫ রান করা জয়রাজকে এলবিডব্লিউ করে ৭০ রানের জুটি ভাঙেন তাইজুল। পঞ্চাশ ছুঁয়ে এগোচ্ছিলেন রনি। তাকে কট বিহাইন্ড করে শিকার শুরু করেন শফিউল। ১১৪ বলে দুই ছক্কা ও পাঁচ চারে ৬৩ রানে ফিরেন রনি। এরপর আর তেমন কোনো জুটি গড়তে পারেনি ঢাকা। নিয়মিত বিরতিতে উইকেট হারায় দলটি। দলকে টানতে পারেনি মিডল অর্ডার। আশা হয়ে টিকে আছেন কেবল তাইবুর। খুলনায় প্রথম স্তরের অন্য ম্যাচে মাঠে নামতে পারেনি রাজশাহী ও স্বাগতিক দল।

সংক্ষিপ্ত স্কোর:

ঢাকা বিভাগ ১ম ইনিংস: ৫১.৫ ওভারে ১৪৩/৭ (মজিদ ১০, রনি ৬৩, জয়রাজ ৩৫, রকিবুল ৮, শুভাগত ১, তাইবুর ১২*, শাকিল ৩, শাহাদাত ০, নাজমুল ০*; শফিউল ১৭-২-৪০-৩, শফিকুল ৮-১-২৪-০, তাইজুল ২০.৫-৪-৫৫-৪, রেজা ৬-১-১৫-০)

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ