November 15, 2019, 9:30 pm

শিরোনাম :
র‌্যাব-৫ এর অভিযানে ৫০৫ বোতল ফেন্সিডিল ১টি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী কলেজ অডিটোরিয়ামকে ‘শহীদ দুলাল’ নামে নামকরণের দাবি পেঁয়াজ আমদানিতে এখন কোনও শুল্ক নেই: অর্থমন্ত্রী নিজের ভাতা দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে আ. লীগে অনুপ্রবেশকারীদের তালিকা যাচাই-বাছাই হচ্ছে: তথ্যমন্ত্রী ট্রেন দুর্ঘটনায় নাশকতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী শিবগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপনী উপলক্ষে বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গাইবান্ধায় জমিতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু তাহিরপুরে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইউসুফপুর শাপলা যুব সংঘ 

রক্তাক্ত ওয়াটসনকে নিয়ে আবেগাপ্লুত সবাই

Spread the love

রক্তাক্ত ওয়াটসনকে নিয়ে আবেগাপ্লুত সবাই

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

আইপিএল ফাইনালের নখ কামড়ানো এক মুহূর্ত। মুম্বাই ইন্ডিয়ানসের বেঁধে দেওয়া লক্ষ্য তাড়া করছে চেন্নাই সুপারকিংস। তৃতীয় ওভারে রানআউট এড়ানোর জন্য ক্রিজে ঝাঁপ দিলেন শেন ওয়াটসন। হাঁটুতে আঘাত পেলেন। রক্ত ঝরল। কিন্তু তাতেও থামলেন না ওয়াটসন। দায়িত্ববোধের উদাহরণ তৈরি করে ৫৯ বলে ৮০ রানের ইনিংস খেললেন। দলকে প্রায় জয়ের বন্দরে নিয়েই গিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দুঃখজনক এক হার সঙ্গী তাদের। কিন্তু তাতে কী! ক্রিকেট মহলে ধন্যি ধন্যি পড়ে গেছে ওয়াটসনকে নিয়ে।

ম্যাচের শেষে হাঁটুতে ছয়টি সেলাই নিতে হয়েছে ওয়াটসনকে। ওয়াটসনের এই বীরত্বে মুগ্ধ সবাই। বিশেষ করে চেন্নাই সুপার কিংসের সতীর্থ থেকে শুরু করা সমর্থকেরা। চেন্নাইয়ের অফ স্পিনার হরভজন সিং ম্যাচ শেষে রক্তাক্ত ওয়াটসনের এক ছবি টুইট করে লিখেছেন, ‘তোমরা কি ওয়াটসনের হাঁটুতে রক্তের দাগ দেখেছ? ম্যাচের পর হাঁটুতে ছয়টা সেলাই নিয়েছে সে। ঝাঁপ দিতে গিয়ে হাঁটুতে চোট পায় সে, কিন্তু কাউকে কিছু বলেনি। খেলা চালিয়ে গেছে! এটাই আমাদের ওয়াটসন। আমাদের প্রায় জিতিয়েই দিয়েছিল সেদিন।’ ওয়াটসনের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে চেন্নাই সুপার কিংসও। নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একই ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘আত্মনিবেদন কী আবার? এটা তো একদম ঐশ্বরিক পর্যায়ে!’ এ ছাড়া অনেক আইপিএল ভক্ত টুইটারকে বেছে নিয়েছিলেন ওয়াটসনকে নিয়ে তাঁদের মুগ্ধতার কথা জানানোর জন্য। একজন লিখেছেন, ‘আমাদের কাপের দরকার নেই, কেননা আমাদের ওয়াটসন আছে।’ আরেকজনের বক্তব্য, ‘আমার মনে হয় না কখনো এর থেকে বড় আত্মনিবেদনের নমুনা দেখেছি আমি।’ ওয়াটসনরা থাকেন বলেই তো আইপিএল এত সুন্দর!

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ