May 22, 2020, 5:50 pm

শিরোনাম :
বোয়ালমারীতে চাল উদ্ধারের ঘটনায় মামলা আখাউড়ায় করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এসআই তাজুল ইসলাম আখাউড়ায় তিন জনের দেহে নতুন করে কোন ভাইরাস শনাক্ত রংপুর শিক্ষার্থীদের বিভিন্ন দাবি নিয়ে সংবাদ সম্মেলন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিজিবি-১ রাজশাহী মুন্ডুমালা পৌরসভায় সহধর্মিণীকে নিয়ে ৬৫০টি অসহায় পরিবারের মাঝে সাইদুর রহমানের ঈদ উপহার বিতরণ! শিবগঞ্জ পৌরসভায় ৩য় দফায় ১৬’শ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন জিকে ফাউন্ডেশন! বৈজ্ঞানিক অগ্রযাত্রা এবং কোভিড-১৯ বান্দরবানের রুমায় নিম্নমানের সামগ্রী দিয়ে স্কুল ভবন নির্মাণের অভিযোগ কলাপাড়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
প্রতিকি ছবি

রংপুর শিক্ষার্থীদের বিভিন্ন দাবি নিয়ে সংবাদ সম্মেলন

Spread the love
রংপুর ব্যুরোঃ
করোনাকালীন সময়ে সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবীতে সংবাদ সম্মেলন করেছে, জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় ছাত্র সমাজ। দুপুরে রংপুরের একটি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ভিও সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক আল মামুন বলেন, সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর অধিকাংশ শিক্ষার্থী মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের। করোনাকালীন সময়ে অনেকের টিউশনি বন্ধ হয়ে গেছে।
 এমনকি অনেক পরিবারের আয়ও বন্ধ হয়ে গেছে। এমন পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফ না করলে তাদের শিক্ষা জীবন হুমকিতে পড়বে বলে জানান তিনি।
এ সময় সরকারি- বেসরকারি শিক্ষক কর্মচারীদেরও করোনা দূর্যোগে প্রনোদনার আওতায় আনার দাবী জানান ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক  আল মামুন।
ডিটেকটিভ/২২ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ