September 23, 2020, 10:08 am

শিরোনাম :
৪ অক্টোবর চালু হচ্ছে পবিত্র ওমরাহ সংকটে ৩৫ হাজার সৌদি প্রবাসী চকবাজার ও কেরানীগঞ্জ হতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লামায় ইয়াবা সহ ৫ জন আটক ঢাকা- সিলেট মহা সড়কের পানিউমদা বাজারে মুফতি আলা উদ্দীন জিহাদী’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিলাশ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত বিশ্বম্ভপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে নতুন জেলা প্রশাসক এলেই ষড়যন্ত্রমূলক বেনামি উড়ো চিঠিতে দেওয়া হয় অনিয়ম-দুর্নীতির অভিযোগ! ১০ অক্টোবর জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন নওগাঁ’র নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি অভিযুক্ত গ্রেফতার! রাজশাহীর কাটাখালীতে পুলিশের অভিযানে গাঁজাসহ মাইক্রোবাস জব্দ’ আটক-৪ চৌমুহনীতে স্বাস্থ্য বিধির উপর উম্মুক্ত উঠান বৈঠক চৌদ্দগ্রামে অসহায় মেধাবী শিক্ষার্থীকে সেলাই মেশিন প্রদান রংপুরে দুই কৃষকের জমি সরকারি গৃহায়ণ সমবায় সমিতির কালো থাবার কবলে মনিরামপুরে অনৈতিক কাজের জন্য সিনেমা হল সিলগালা দ্বৈব নির্দেশে সুন্দরীমালাকে কিনলেন লালমনিরহাটের দুলাল বায়েজিদ থানা বিএনপির সভাপতি হারুন সহ ৩০ নেতা-কর্মীর মুক্তি লাভ ২৪ ঘণ্টায় আরো প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু নূরের নামে এবার কোতয়ালী থানায় মামলা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় কার্যকর রোডম্যাপ প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর সুন্দরগঞ্জে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে আটক ৩

রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন

Spread the love
রংপুর ব্যুরোঃঃ


রংপুর নগরীর বাবুপাড়ার সাজাপুরে পূর্ব শত্রুতার জের ধরে একটি মুদি দোকানে আগুন দিয়েছে দুর্বত্তরা। এতে মুদি দোকানের আনুমানিক এক
লক্ষ   টাকার মালামাল চুরি   ও পুড়ে ছাই হয়ে গেছে।
গত সোমরার ভোরের দিকে বাবুপাড়ার  সাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা অব্যাহত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মজনুর মুদির দোকানটা পরিকল্পিতভাবে চুরি করা হয়েছে। যারা চুরি করেছে তারা আমাদের আশপাশের লোক জন হতে পারে । তারা মজনুর মুদি দোকানের পাশের বাসা থেকে টিউবলের হ্যান্ডেল নিয়ে এসে দোকানের তালার ভিতরে ঢুকিয়ে দিয়ে চারা মেরে তালার লক খুলে টেবিল ফ্যান, ক্যাশ, দোকানে থাকা গ্যাসের চুলা নিয়ে সিলিন্ডারের পাইপ খুলে দোকানে আগুন ধরিয়ে দিয়ে  ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।
মজনু মিয়া জানান, সোমবার ভোরের দিকে আমার মুদি দোকানে কে বা কাহারা  আগুন ধরিয়ে দেয়। আমার সমন্ধি গোলাম হোসেনের কাছ থেকে খবর পেয়ে দ্রুত আমি ঘটনাস্থলে এসে দেখি আমার মুদি দোকান পুড়ে শেষ হয়ে গেছে। আমি গরিব মানুষ দিন আনি দিন খাই। করোনায় আমার বউ বাচ্চা সন্তানদেরকে নিয়ে অনেক কষ্ট করে চলছি। এই বিপদের দিনে আমার যে সর্বনাশ করেছে তাদের কে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে দ্রুত শাস্তির দাবি করছি।
তাজহাট মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। মুদি দোকান পুড়ে যাওয়ার সঙ্গে যারা জড়িত আছে তাদেরকে দ্রুত চিহ্নিত করে। শিঘ্রই  গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ