January 13, 2020, 11:23 am

শিরোনাম :
সুন্দরগঞ্জে চুরির অপবাদে কিশোরকে নির্যাতন: গ্রেফতার-২ গরু চুরির মিথ্যা অপবাদে কিশোরকে হাত-পা বেঁধে নির্যাতন আটক ২ জৈন্তাপুরে মাসিক আইন-শৃংঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশে কোথাও একটিও বাঁশের সাঁকো থাকবে না -পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান রংপুরে এরশাদের কবর জিয়ারত জাপার নব-নির্বাচিত কমিটির জামালপুরে জেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রংপুরে মাদক বিরোধী অভিযানে অস্ত্র, গুলী ও ইয়াবাসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক খেলাধুলাই পারে যুব সমাজকে যাবতীয় অপরাধ জগত থেকে ফেরাতে-উপজেলা চেয়ারম্যান সফিক বগুড়া সদরের সাতশিমুলিয়া যুব সমাজের উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল বগুড়া নামুজা ফাজিল ডিগ্রী মাদ্রাসায় বিরাট তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

রংপুরে মাদক বিরোধী অভিযানে অস্ত্র, গুলী ও ইয়াবাসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

Spread the love

মো: রোস্তম আলী সরকার:

গত ১০ জানুয়ারি ২০২০ ইং তারিখ শুক্রবার রংপুর মেট্রোপলিটন পুলিশ, তাজহাট থানা মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ দুইজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।
গত ১১ জানুয়ারি ২০২০ ইং তারিখ শনিবার দুপুরে রংপুর তাজহাট থানায় এক প্রেস ব্রিফিংকালে আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান উপস্থিত সাংবাদিকদের বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের হাতে এই অভিযান একটা বড় সাফল্য। তিনি আরো জানান ইতিপূর্বে উক্ত কুখ্যাত মাদক ব্যাবসায়ী ও খুনের মামলার আসামী মো: শাহারুল ইসলাম-এর বিরুদ্ধে ৯টি মামলা (সিডিএমএস পর্যালোচনা) বিচারাধীন রয়েছে। উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন যে, আরপিএমপি, রংপুর পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, বিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক তাজহাট থানা পুলিশ মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মো: শহিদুল্লাহ কাউছার, পিপিএম ও সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জনাব মো: জমির উদ্দিনদ্বয়ের তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ শেখ রোকোনুজ্জামান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল, গত ১০ জানুয়ারি ২০২০ ইং তারিখ শুক্রবার রাত্রি সোয়া এগারোটার দিকে, গোপন সংবাদের ভিত্তিতে অত্র তাজহাট থানাধীন তাজহাট (গলাকাটা মোড়) এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে তাজহাট থানা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী, খুনের মামলাসহ একাধিক মামলার আসামী রংপুর জেলার আরপিএমপি তাজহাট থানাধীন তাজহাট (গলাকাটা মোড়) এলাকার মো: মোস্তফা মিয়ার ছেলে মো: শাহারুল ইসলাম (৪২) এর নিজ বাসা হতে উক্ত আসামীসহ তার সহযোগী কুখ্যাত মাদক ব্যবসায়ী তাজহাট থানাধীন আদর্শপাড়া গ্রামের মো: আলী আহমেদ এর ছেলে মো: কাওসার আহম্মেদ বাবু (৪০) কে গ্রেফতার করে। উক্ত অভিযানে অংশ গ্রহণকারী অফিসার এসআই (নি:) শেখ মো: মোস্তফা কামাল, এসআই (নি:) মো: আইয়ুব আলী, এএসআই (নি:) মো: সাদ্দাম হোসেন, এএসআই (নি:) মো: রাশেদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে মোট ২০ (বিশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামী মো: শাহারুল ইসলাম স্বীকার করে যে, তার কাছে একটি পিস্তল রয়েছে। অতঃপর তার দেয়া তথ্যমতে ও স্বীকারোক্তি অনুযায়ী তার থাকার ঘরের গোপন জায়গা হতে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধারপূর্বক জব্দ করে।
গ্রে ফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ মাদক মামলা রুজু করা হয়। রুজুকৃত মামলা তদন্তাধীন, আসামীদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে পুলিশ রিমান্ডের আবেদন দাখিল করা হবে জানা গেছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ