October 25, 2020, 8:01 pm

শিরোনাম :
রংপুরে ডিপ্লোমা ঐক্য পরিষদ এর মানববন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত রাজশাহীতে জাতীয় নিরাপদ সড়ক দিবসে পুজামন্ডপে নিসচার মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ মহিপুরে নৈশ প্রহরী নিয়োগের নামে উৎকোচ গ্রহণ কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার সুন্দরগঞ্জে শারদীয়োৎসবে দুঃস্থ মহিলাদেরকে বস্ত্র বিতরণ রাজশাহীতে তিন দশক পর ‘ঢলন’ প্রথা আজ বিলুপ্ত বৃষ্টিতে অচল জগন্নাথপুর-সিলেট সড়ক রংপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের চেষ্টা’ থানায় অভিযোগ আদমদীঘিতে ৬০কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ৩ মোরেলগঞ্জে সাড়ে ৮ লাখ টাকার অবৈধ জাল আটক ও ভস্মিীভূত করেছে নৌবাহিনী চিলমারীতে কাঁচকোল সামাজিক সংগঠনের উদ্দেগে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া

রংপুরে টিএমএসএস সমিতি শাখা ব্যবস্থাপকের অসৎ আচরণে এক নারী সদস্য লাঞ্চিত

Spread the love
রংপুর ব্যুরো::

রংপুর নগরীর ১৫ নং ওয়ার্ডের সূত্রাপুর এলাকায় ঠেঙ্গামারা সমিতির ম্যানেজারের কাছে জাহানারা বেগম ২৭ নামের এক নারী সদস্য  লাঞ্চিত ও হামলার অভিযোগ উঠেছে।

গত ২২শে সেপ্টেম্বর,মঙ্গলবার দুপুর ২.৩০ মিনিটের দিকে সূত্রাপুর এলাকায় এ লাঞ্চিত ও হামলার ঘটনা ঘটে বলে জানাগেছে।
টিএমএসএস (ঠেঙ্গামারা)এনজিওর শাখা ব্যবস্থাপক মোঃ শফিউল আলম ৪০ ও ফিল্ড সুপারভাইজার মোছাঃ বিলকিস বেগম ৩৫ টিএমএসএস (ঠেঙ্গামারা) সমিতিতে মডার্ন মোড়,শাখায় কর্মরত আছেন ও দায়িত্ব পালন করে আরছেন। অভিযোগ কারি জাহানারা বেগম বলেন, আমাকে তাদের এনজিওতে সদস্য হিসাবে ভর্তি করিয়ে নেয় ও লোন দেওয়ার কথা বলে  ৩,৩০০/- টাকা সঞ্চয় জমা করতে বলেন। আমি তাদের কথামত উক্ত টাকা জমা করি এবং আমি লোন নেওয়ার জন্য আবেদন করি।আমাকে যথা সময়ে লোন না দিয়ে লোন দিবে দিবে বলে দীর্ঘ দিন থেকে  টালবাহনা  করে আরছে কিন্তু কথামতো আমাকে কোন  প্রকার লোন প্রধান করেন নাই।

গত মঙ্গলবার ২২শে সেপ্টেম্বর  তারিখে দুপুর ২.৩০ মিনিটে আমার বাড়ি সংলগ্ন হায়দারের দোকানের সামনে দেখা হলে  আমার লোন দেওয়ার বিষয়ে কথা বললে ম্যানেজার শফিউল ও বিলকিস
বেগম আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে ও আমাকে লোন দিবে না বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি  নিষেধ করলে আমাকে ধাক্কাধাক্কি ও কিল ঘুষি মারে আমার গায়ের কাপড় ছিরে দেয়,ম্যানেজার বিলকিস ও অজ্ঞাত এক মহিলা। বিষয়টি নিয়ে  তদন্ত গেলে
প্রত্যক্ষদর্শী নূরনবী ও হায়দার বলেন ম্যানেজার ও দুই মহিলাসহ মোটরসাইকেল থামিয়ে জাহানারাকে মারধোর শুরু করে ও জাহানারার স্বামী ও ভাইকে টানা হেচরা করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া যায় ।
এব্যাপারে ঠেঙ্গামারা অফিসে গেলে এরিয়া ম্যানেজার রাশেদুল ইসলাম বলেন আমি অফিসের বাহিরে ছিলাম একটু আগেই এই ঘটনার কথা  শুনেছি। এই মুহুর্তে আমি কিছু বলতে পাচ্ছি না।আমি ঘটনা স্থলে গিয়ে প্রকৃত অপরাধী কারা তা জানার পরে ব্যবস্থা নিবো।

এ বিষয়ে মেট্রো তাজহাট থানার বিট পুলিশিং১৫ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত  এসআই আল-আমিন বলেন, একপক্ষ অভিযোগ করেছে তাদের অভিযোগের কপি টা হাতে পেয়েছি। একইসঙ্গে অন্যপক্ষ অভিযোগ করেছে সে কাগজ টা এখনো আমি হাতে পাইনি। ওই অভিযোগের কপিটা হাতে পেলে আমি ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদোষী চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ