May 29, 2020, 2:39 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

রংপুরে জাহিদের ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা

Spread the love

রংপুর অফিসঃ

রংপুর জেলার ২০১৮ সালের শ্রেষ্ট করদাতা,বিশিষ্ট ঠিকাদার, সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজের আইসিটি বিভাগের অধ্যাপক ও পীরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ময়না মাষ্টারের কনিষ্ঠ পুত্র জাহিদুল ইসলাম রুবেল এর ব্যক্তিগত উদ্যোগ ও তহবিল থেকে খাদ্য সহায়তা দেওয়া হয় ।
সকালে উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের সামাজিক উন্নয়ন সংগঠনের মাধ্যমে করোনা পরিস্থিতির কারনে কর্মহীন দরিদ্র জনগোষ্ঠির মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ঝোরারঘাট শাহ্ শালেক দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ১০০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ইতিমধ্যে উপজেলায় প্রায় ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করছেন এবং এ কার্যক্রম অব্যাহত রয়েছে। খাদ্য সহায়তায় উপস্থিত ছিলেন রুবেল এর বাবা পীরগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান নুরুল ইসলাম ময়না মাষ্টার ও পীরগঞ্জ উপজেলার স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নুরন্নবী সর্দার,সিনিয়ার সাংবাদিক সওয়ার জাহান,গোলাম কবির বিলু,নজরুল সর্দার ও বিপ্লবসহ প্রমূখ। এসময় বৈশি^ক মহামারি করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক না হয়ে সকলকে সতর্ক থাকার আহব্বান জানানো হয়।
নুরুল ইসলাম ময়না মাস্টার বলেন- আমার কনিষ্ঠ পুত্র কোন রাজনৈতিক নেতার হবার উদ্দ্যোশে এই খাদ্য সহায়তা প্রদান করছেন না ,তার মোটেও কোনদিন রাজনীতি করার ইচ্ছে নেই । তার সামর্থ্যনুযায়ী আপনাদের সাহায্য করছেন। আমার ছেলেটা খুব অসুস্থ আপনারা একটু তার জন্য দেওয়া করবেন।আপনাদের দোয়ায় যেন আমার ছেলে রুবেল সুস্থ হয়ে নিজে উপস্থিত থেকে আপনাদের সাহায্য ও সহযোগিতা করতে পারেন। আজকে আপনাদের যা সাহায্য দেওয়া হচ্ছে তা যত সামান্য ।
এ সময় গোলাম কবির বিলু করোনা ভাইরাস সম্পর্কে গ্রামের সাধারণ মানুষদের অবহিত করেন। যাতে করোনা আক্রান্ত না হয় সেজন্য মাস্ক ব্যবহার,হাত ধোয়ার কৌশল জানিয়ে দেন।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ