April 1, 2020, 11:21 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

রংপুরে এরশাদের জন্মদিনে করোনা ভাইরাস সচেতনতায় কাজ করার অঙ্গিকার

Spread the love
রংপুর ব্যুরো,শাহ মোহাম্মদ রায়হান বারীঃ
প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদ এর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকার করে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা সৃষ্টিতে কাজ করার কথা জানিয়েছেননেতাকর্মীরা। শুক্রবার সকাল দশটায় রংপুর মহানগরীর পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯১ তম জন্মদিন উপলক্ষে তার মাজার জিয়ারত শেষে নেতৃবৃন্দ এ কথা বলেন।
সকালে প্রেসিডিয়াম সদস্য ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম মহাসচিব ও এরশাদ পুত্র সংসদ সদস্য রাহগির আল মাহি এরশাদসহ রংপুর জেলা,মহানগর সদর উপজেলা জাতীয় পার্টিসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তারা সুরা ফাতেহা ও মোনাজাতে অংশ নেন। পরে তারা সাংবাদিকদের জানান, এরশাদ এর আদর্শ বাস্তবায়নই তাদের মূল লক্ষ্য।   দিনটি উপলক্ষে নগরীতে মাইকে পবিত্র কোরআন তেলাওয়াত বাজানো হয়েছে।
অন্যদিকে আসরের নামাজের পর দর্শনাস্থ পল্লী নিবাসের লিচুবাগান চত্ত্বরে প্রয়াত পার্টির চেয়ারম্যান ও পিতা এরশাদের সমাধিস্থলে এবং সেন্ট্রাল রোডস্থ পার্টির কার্যালয়ে এরশাদের রুহের মাগফেরাত এবং বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।
প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ