January 22, 2020, 5:08 pm

শিরোনাম :
শার্শার অগ্রভুলোট সীমান্তে বি এস এফের পিটুনিতে বাংলাদেশী যুবক নিহত বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে হাতির আক্রমনে নরসিংদীর যুবকের মৃত্যু সাগরদাড়ী শুরু হয়েছে মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে মধুমেলা সারিয়াকান্দিতে মরহুম আব্দুল মান্নান এমপির কবর জিয়ারত করলেন-জেলা পুলিশ সুপার তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার হাওর রক্ষা বাঁধের কাজ পরিদর্শন বগুড়া সদরের পাঁচবাড়ীয়া দাখিল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ৫৩ কর্মচারীকে চাকুরীচ্যুতির প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান অরফান ওয়েলফেয়ার ট্রাস্টের কম্বল বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ মৌলভীবাজার সদর সোনারবাংলা আদর্শ ক্লাবের দশ বছর উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ঝিনাইদহে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে অবৈধ এলইডি লাইট ও হাইড্রোলিক হর্ন জব্দ

রংপুরে এরশাদের কবর জিয়ারত জাপার নব-নির্বাচিত কমিটির

Spread the love

রংপুর ব্যুরো:

জাতীয় পার্টির নব-নির্বাচিত কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান, মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্যগণ রংপুর সফরে এসে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত ও দোয়া করেছেন গত ১১ জানুয়ারি ২০২০ ইং তারিখ শনিবার বিকেলে রংপুর নগরীর দর্শনার পল্লীনিবাসে।
সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের পর শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দলের চেয়ারম্যান জিএম কাদের বলেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে ধারনা করে জাপা নির্বাচনে অংশ নিয়েছে। আগামীতে দেশে গণতান্ত্রিক ধারা এগিয়ে চলবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এর আগে তিনি নতুন কমিটির চেয়ারম্যান হিসেবে মহাসচিব, সকল কো-চেয়ারম্যান, এমপি ও প্রেসিডিয়াম সদস্যদের নিয়ে এরশাদের কবর জিয়ারত করার জন্য রংপুর আসেন। এরপর তারা এরশাদের কবরের পাশে ফাতিহা পাঠ ও তার রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
পরে তারা রংপুর বিভাগীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।২৮ ডিসেম্বর কাউন্সিলের পর জাতীয় পার্টির নতুন কমিটি এরশাদের কবর জিয়ারতের জন্য প্রথম রংপুর আসলেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ