September 25, 2020, 4:21 pm

শিরোনাম :
মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি পীরগঞ্জের পাঁচগাছী ইউপি চেয়ারম্যানের আবারও বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ঢাকা জেলার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা ও চোলাই মদসহ আটক ০৪ রংপুরে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডা, শিরীন শারমিন চৌধুরী রাজশাহীতে করোনায় টানা ২৪ দিনে কারও মৃত্যু হয়নি! সান্তাহারে “বিপিয়ান” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত দক্ষিণ কেরানীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইঞ্জিন অয়েলের কারখানা জব্দ, ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় শ্লীলতাহানি কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে জাগ্রত জংশনের মানববন্ধন। পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট স্বপনের মাতার ইন্তেকাল’ জানাযা শেষে দাফন সম্পন্ন

রংপুরের বিশ্বজয়ী আকবরকে সংবর্ধনা

Spread the love

মো: রোস্তম আলী,রংপুর জেলা প্রতিনিধি:

রংপুরের সন্তান আকবর, যার নেতৃত্বে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জিতেছে বাংলাদেশ, সেই আকবর আলীকে বীরোচিত সংবর্ধনা দিয়েছে রংপুর বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা, রংপুর সিটি কর্পোরেশনসহ সর্বস্তরের জনগণ।
ভারতকে হারিয়ে ক্রীড়াঙ্গণে বাংলাদেশের প্রথম বিশ্বকাপ এনে দেওয়া যুব ক্রিকেটাররা বুধবারই দক্ষিণ আফ্রিকা থেকে ফেরেন দেশে। ১৩ ফেব্র“য়ারি ২০২০ বৃহস্পতিবার ক্রিকেটার আকবর ঢাকা থেকে বিমানে রওনা হয়ে দুপুর সাড়ে বারটায় সৈয়দপুর বিমানবন্দরে নামেন। বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী। বিমানবন্দর থেকে গাড়ি ও মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে রংপুরে আসার পথে সৈয়দপুর বিমানবন্দর থেকে মোড়ে মোড়ে হাত উঁচিয়ে ও ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান হাজারো মানুষ আকবরকে। নিজ পাড়া জুম্মাপাড়ায় ঢোকার পথে নগরীর কৈলাসরঞ্জন স্কুল ফটকের সামনে থেকে ফুল বিছানো গালিচা পেরিয়ে মা-বাবার কাছে পৌঁছান আকবর। সেখান থেকে পাবলিক লাইব্রেরি মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে তৈরি করা সংবর্ধনা মঞ্চে যান আকবর। আকবরের সংবর্ধনা ঘিরে আতশবাজি আর বাদ্য বাজনায় মুখর হয়ে ওঠে রংপুর নগরী।
রংপুর শহরের জুম্মাপাড়ার আকবর বোনের মৃত্যুর শোক ভুলে দেশের জন্য খেলতে গিয়েছিলেন, ফাইনালে তার দৃঢ়তায়ই ভারতকে হারিয়ে শিরোপার স্বাদ পাইয়ে দেয় বাংলাদেশকে। আকবরকে সংবর্ধনার আয়োজন নিয়ে পশ্চিম জুম্মাপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম প্রাইভেট ডিটেক্টিভ প্রতিনিধিকে বলেন, “আমাদের আকবর বিশ্ব ক্রিকেট যুদ্ধে যে ক্রীড়া নৈপূণ্য দেখিয়েছে, তা বাংলাদেশের আগামীর উজ্জ্বল সম্ভাবনার দিগন্তকে উন্মোচিত করেছে। আকবরের জন্য যেমন বাংলাদেশ গর্বিত। তেমনি রংপুরের মানুষ হিসেবে আমরা গর্বিত। এখন আকবর আকবর স্লোগানে মুখরিত রংপুর।” সংবর্ধনা অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুরের জেলা প্রশাসক আহসান হাবিব, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, রংপুর জেলা পুলিশ সুপার মারুফ হোসেন, আওয়ামীলীগের রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর যুবলীগের সভাপতি এম.এ বাশার, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিকুল আলম কলে­াল, মানবাধিকার কমিশনের রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ