February 17, 2020, 10:30 am

শিরোনাম :
শিবগঞ্জের সাংবাদিক প্রদীপ মোহন্তের মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক গোপালপুর পৌরসভায় ভাতাভোগীদের উন্মুক্ত বাছাই কার্যক্রম বোয়ালমারীতে জুয়ার টাকাসহ ৮ জুয়াড়ি আটক বোয়ালমারীতে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টায় যুবকের জেল প্যারোলে মুক্তি চাইলে খালেদা জিয়ার নিজেরই আদালতের কাছে আবেদন করতে হবে -তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি বোয়ালমারীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নকল সরবরাহের অভিযোগ অপসারণ দাবি বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের মেয়াদ বাড়ল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের আগে ইমরান খানের প্রশংসায় যুক্তরাষ্ট্র সেলফি তোলা নিষিদ্ধ কাবা শরিফ ও মসজিদে নববিতে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৭ হাজার ৭৫ জনে দাঁড়িয়েছে

রংপুরের বিশ্বজয়ী আকবরকে সংবর্ধনা

Spread the love

মো: রোস্তম আলী,রংপুর জেলা প্রতিনিধি:

রংপুরের সন্তান আকবর, যার নেতৃত্বে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জিতেছে বাংলাদেশ, সেই আকবর আলীকে বীরোচিত সংবর্ধনা দিয়েছে রংপুর বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা, রংপুর সিটি কর্পোরেশনসহ সর্বস্তরের জনগণ।
ভারতকে হারিয়ে ক্রীড়াঙ্গণে বাংলাদেশের প্রথম বিশ্বকাপ এনে দেওয়া যুব ক্রিকেটাররা বুধবারই দক্ষিণ আফ্রিকা থেকে ফেরেন দেশে। ১৩ ফেব্র“য়ারি ২০২০ বৃহস্পতিবার ক্রিকেটার আকবর ঢাকা থেকে বিমানে রওনা হয়ে দুপুর সাড়ে বারটায় সৈয়দপুর বিমানবন্দরে নামেন। বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী। বিমানবন্দর থেকে গাড়ি ও মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে রংপুরে আসার পথে সৈয়দপুর বিমানবন্দর থেকে মোড়ে মোড়ে হাত উঁচিয়ে ও ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান হাজারো মানুষ আকবরকে। নিজ পাড়া জুম্মাপাড়ায় ঢোকার পথে নগরীর কৈলাসরঞ্জন স্কুল ফটকের সামনে থেকে ফুল বিছানো গালিচা পেরিয়ে মা-বাবার কাছে পৌঁছান আকবর। সেখান থেকে পাবলিক লাইব্রেরি মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে তৈরি করা সংবর্ধনা মঞ্চে যান আকবর। আকবরের সংবর্ধনা ঘিরে আতশবাজি আর বাদ্য বাজনায় মুখর হয়ে ওঠে রংপুর নগরী।
রংপুর শহরের জুম্মাপাড়ার আকবর বোনের মৃত্যুর শোক ভুলে দেশের জন্য খেলতে গিয়েছিলেন, ফাইনালে তার দৃঢ়তায়ই ভারতকে হারিয়ে শিরোপার স্বাদ পাইয়ে দেয় বাংলাদেশকে। আকবরকে সংবর্ধনার আয়োজন নিয়ে পশ্চিম জুম্মাপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম প্রাইভেট ডিটেক্টিভ প্রতিনিধিকে বলেন, “আমাদের আকবর বিশ্ব ক্রিকেট যুদ্ধে যে ক্রীড়া নৈপূণ্য দেখিয়েছে, তা বাংলাদেশের আগামীর উজ্জ্বল সম্ভাবনার দিগন্তকে উন্মোচিত করেছে। আকবরের জন্য যেমন বাংলাদেশ গর্বিত। তেমনি রংপুরের মানুষ হিসেবে আমরা গর্বিত। এখন আকবর আকবর স্লোগানে মুখরিত রংপুর।” সংবর্ধনা অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুরের জেলা প্রশাসক আহসান হাবিব, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, রংপুর জেলা পুলিশ সুপার মারুফ হোসেন, আওয়ামীলীগের রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর যুবলীগের সভাপতি এম.এ বাশার, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিকুল আলম কলে­াল, মানবাধিকার কমিশনের রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন উপস্থিত ছিলেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ