July 10, 2020, 6:53 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

রংপুরের পীরগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ চেষ্টা থানায় অভিযোগ অভিযুক্ত গ্রেপ্তার

Spread the love
আবুল হোসেন বাবলু,বিশেষ প্রতিনিধি রংপুরঃ
রংপুরের পীরগাছায় এক মানসিক প্রতিবন্ধী তরুণী(২০) ধর্ষণের চেষ্টা করলে এলাকাবাসীর হস্তক্ষেপে অভিযুক্ত কে  গ্রেফতার করেছে পুলিশ।
জানাগেছে ধর্ষণ চেষ্টার অভিযোগে পীরগাছা থানা পুলিশ আব্দুল হক (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানায় গত ১৬ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ রোববার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব দেবু গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল হক ওই গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ শুক্রবার দুপুর সোয়া বারোটার দিকে ওই (পাগলি) মানুষিক  প্রতিবন্ধী তরুণী বাড়ি থেকে পালিয়ে সড়ক দিয়ে যাচ্ছিলো। এ সময় ফুসলিয়ে  লোভ দেখিয়ে পূর্ব দেবু গ্রামের আব্দুল হক তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে আব্দুল হক তার ফাঁকা বাড়িতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তরুণীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, শুক্রবার ঘটেযাওয়া ঘটনার বিষয়টি নিয়ে সম্ভবত প্রথমে বিভিন্ন ভাবে  মিমাংসার চেষ্টা করা হলেও পরে তা প্রকাশ হয়ে যায়। মোবাইল ফোনে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ ফোর্স  পাঠিয়ে প্রতিবন্ধী তরুণীকে উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত আব্দুল হককে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
প্রতিবন্ধী তরুণীর ভাই মোঃ ইসলাম মিয়া  অভিযোগ করে বলেন, আমার বোন একজন মানসিক প্রতিবন্ধী। তার দুই পায়ে লোহার শিকল দিয়ে বেঁধে রাখা হতো। ঘটনার দিন বাড়ির সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। সেই সুযোগে তাকে নিয়ে গিয়ে ফুঁসলিয়ে ধর্ষণের চেষ্টা  করে আব্দুল হক। আমি এ ঘটনার বিচার চাই।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় ভিকটিমের ভাই ইসলাম বাদী হয়ে  মামলা দায়ের করেছে। আসামীকে আদালতে সোপর্দ করা হবে। পীরগাছা থানায়, মামলা নং – ১৩, তারিখ-১৬/০২/২০২০ ।
প্রাইভেট ডিটেকটিভ/১৬ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ