May 23, 2020, 9:52 am

শিরোনাম :
ভারতে ফের একদিনে মহামারী মরন ব্যাধী করোনায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড দ্বিতীয় ধাপের ট্রায়ালে ‘খুব ভালো’ এগোচ্ছে অক্সফোর্ডের মহামারী মরন ব্যাধী করোনার ভ্যাকসিন মহামারী মরন ব্যাধী করোনা আপডেট- নতুন করে আক্রান্ত ১৮৭৩, মৃত্যু ২০ জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় ঔষধাগারে আবু হেনা মোরশেদ জামানকে নতুন পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার কোম্পানীগঞ্জে ৫ শত শ্রমিককে ঈদ উপহার দিলেন সিরাজুল ইসলাম বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- BSKSএর সভাপতির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা র‍্যাব-৮, জেলা প্রশাসন ও পুলিশ বরগুনা কর্তৃক ভ্রাম্যমান আদালতে ব্যাবসায়ীকে জরিমানা বান্দরবানে সেনা রিজিয়নের তত্ত্বাবধানে মুজিব বর্ষ উপলক্ষে প্রত্যন্ত অঞ্চলে এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ যুবদল নেতা এস এম মাহবুব মল্লিকের’ অগ্রীম ঈদের শুভেচ্ছা

যুবদল নেতা এস এম মাহবুব মল্লিকের’ অগ্রীম ঈদের শুভেচ্ছা

Spread the love

কামাল হোসেন,তাহিরপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

তাহিরপুর উপজেলাবাসীকে যুবদল নেতা মাহবুব মল্লিকের পক্ষ থেকে অগ্রীম ঈদুল ফিতরের শুভেচ্ছা।
বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত।  এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷  মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানালেন এস এম মাহবুব মল্লিক, সহ কোষাদক্ষ সম্পাদক জেলা যুবদল সুনামগঞ্জ ও  ছাত্র বিষয়ক সম্পাদক বিএনপি তাহিরপুর উপজেলা শাখা।
ডিটেকটিভ/২৩ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ