February 19, 2020, 5:15 am

শিরোনাম :
মেয়ের বিয়েতে আমন্ত্রণ জানানো রিকশা চালকের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ বাগেরহাট-৪ আসনে উপনির্বাচন আ.লীগ, বিএনপি ও জাপা’র প্রার্থী চুড়ান্ত দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জনগণের কল্যাণে বাকিটা জীবন কাজ করতে চান সাবেক চেয়ারম্যান মুক্তা মিয়া কুমিল্লা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান পুলিশের পৃথক ৩’টি অভিযানে তানোরে হেরইন ও চোলাইমদ উদ্ধার” ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ গ্রেফতার ০৫ সুনামগঞ্জে টমটমের মটরে কাপড় লেগে বৃদ্ধার মৃত্যু বোয়ালমারীতে জরিমানা ও মুচলেকা দেয়ার পরও বাল্যবিবাহ বর ও বরের বাবার কারাদন্ড কেশবপুরে হাতুড়ি বাহিনীর অফিস থেকে দেশীয় অস্ত্র, ফেনসিডিলের বোতল উদ্ধার সুন্দরগঞ্জে মারামারি মামলায় পুলিশ সদস্য গ্রেফতার যশোরের বাঁকড়া হাজির বাগ সাবাস চেয়ারম্যানের ১৬ তম মৃত্যু বার্ষিকী ও স্বরণ সভা -২০২০

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

মো. ইউসুফ @ বড় ইউসুফ (৩৩) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান বিপিএম. পিপিএম. এর বরাত দিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তীর মাধ্যমে জানানো হয় যে, গতকাল ৯ ফেব্রুয়ারী রবিবার বিকাল আনুমানিক সাড়ে ৫’টার দিকে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান পিএসসি. এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ি থানাধীন সায়েদাবাদ জনপদ মোড় এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. ইউসুফ @ বড় ইউসুফকে আটক করে। বড় ইউসুফ খুন ও সিএনজি অটোরিক্সা ডাকাতি মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী।
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামীর বিরুদ্ধে ২০১৩ সালে বগুড়া জেলার শাহাজানপুর থানায় খুনসহ ডাকাতির একটি মামলা হয়। উক্ত মামলায় বগুড়ার দায়রা জজ আদালত তাকে যাবজ্জীবন সাজা এবং ১০,০০০/- (দশ হাজার) টাকা অর্থ দন্ড অনাদায়ে ২ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। মামলার রায়ের পূর্ব থেকেই সে পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
আটক মো. ইউসুফ @ বড় ইফসুফ সিরাজগঞ্জ জেলার মৃত: মতিয়ার রহমানের পুত্র। তাকে বগুড়া জেলার শাহাজানপুর থানায় প্রেরণ করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/১০ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ