September 18, 2020, 9:36 pm

শিরোনাম :
ইউপি সদস্য অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ধরা রাজশাহীতে বাসযাত্রী সেজে অভিনব কায়দায় পায়ুপথে হেরোইন পাচারকালে দুই যুবক গ্রেফতার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার BICTF কর্তৃক পরিচালিত কম্পিউটার প্রশিক্ষণ কোর্স চালু হলো রাঙ্গামাটিতে রাজশাহীতে খাজা মঈনুদ্দিন চিশতী (রহ:) এর খানকা শরীফের ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাজশাহীর পুঠিয়াতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার দিঘলিয়া প্রেস ক্লাবের নিন্দা শার্শায় পথ শিশু ও ভারসাম্যহীন পাগলসহ ফ্রী খাবার বাড়ীতে খাবার খেল তিন শতাধিক মানুষ কেশবপুরে অন্যের জমির গাছ বিক্রি করার প্রতিবাদ করায় এক শিক্ষক মারপিটের শিকার হবিগঞ্জের কৃষি বিশ্ববিদ্যালয় “সিপাহসালার সৈয়দ নাসিরুদ্দীন রহ. কৃষি বিশ্ববিদ্যালয়” নামকরণের দাবী জানাচ্ছি: ইতিহাসবিদ তরফরত্ন সৈয়দ আবদুল্লাহ জগন্নাথপুর থেকে মিশুক ছিনতাই || চালকের অচেতন দেহ বিশ্বনাথে উদ্ধার বান্দরবান সরকারী কলেজের বাস শুভ উদ্ভোধন বীর বাহাদুর উশৈসিং এম,পি কারিগরি কলেজের সভাপতির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ চৌদ্দগ্রামে তৃণমূলের নেতাকর্মীদের সাথে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনায় আক্রান্ত মাহবুবে আলম আইসিইউতে সুনামগঞ্জের ৪ লাখ ভারতীয় রুপিসহ এক হুন্ডি ব্যবসায়ী আটক হবিগঞ্জের নবীগঞ্জে অবৈধ দখলদারদের কাছ থেকে সরকারী রাস্তায় উচ্ছেদ করেন কমিশনার (ভূমি) বগুড়া সদরের নামুজা ঠেংরা হারমালা আদর্শ গ্রামে ৩শত বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪ রাজশাহীতে ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব

যাত্রাবাড়ী, চকবাজার এবং লালবাগ থানা এলাকা থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ০৩

Spread the love

র‌্যাব১০ এর পৃথক পৃথক অভিযানে যাত্রাবাড়ী, চকবাজার এবং লালবাগ থানা এলাকা থেকে ইয়াবা ফেন্সিডিলসহ আটক ০৩ ||

 

            গত ১২/০৯/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ২১.১০ ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমান ও সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃত্বে ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানাধীন করাতিটোলা এলাকায় অভিযান পরিচালনা করে মারুফ আহমেদ জয় (২০), পিতা- মৃত হামিদ, সাং- ৫২/৮, করাতিটোলা, থানা- যাত্রাবাড়ী, ঢাকা নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ৩৫ (পয়ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ও নগদ- ৪৫০/- টাকা জব্দ করা হয়।

            একইদিন আনুমানিক ২১.৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার এএসপি শাহীনুর চৌধুরী এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার চকবাজার মডেল থানাধীন সুয়ারীঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ১৯(ঊনিশ) বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন (৩৬), পিতা- সাহেব আলী, সাং- বড় কান্দি, থানা- জাজিরা, জেলা- শরিয়তপুরকে আটক করেন। এসময় তার নিকট থেকে ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

            এছাড়াও একই তারিখ আনুমানিক ২১.৪৫ ঘটিকার সময় সিপিসি-৩,র‌্যাব-১০ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ খায়রুল কবির এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার লালবাগ থানাধীন আজিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ সোহেল রানা (৩৫), পিতা- আবুল কালাম, মাতা- রেখা আক্তার, সাং-টুংচর, থানা- মূলাদী, জেলা-বরিশাল নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ১২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল উদ্ধার করা হয়।

            প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

            গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ