July 10, 2020, 6:43 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

যাত্রাবাড়িতে ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

গত শনিবার রাজধানীর যাত্রাবাড়ি থানা এলাকা থেকে রানা (৩০), দেলোয়ার শিকদার (২৯), মো. মুন্না (১৯) ও মো. জনি ব্যাপারী (২২) নামের ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তাদের কাছ থেকে ৪ টি চাকু, ৮ টি ব্লেড ও ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
শনিবার (২৭ জুন) রাত আনুমানিক ১০’টার দিকে কমান্ডিং অফিসার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃতে যাত্রাবাড়ি থানাধীন শহীদ জিয়া গার্লস স্কুল এন্ড কলেজ এলাকা থেকে ছিনতাইকারী চক্রের এই সদস্যদের আটক করে সিপিসি-১ র‌্যাব-১০।
আটক রানা ঢাকার কদমতলী থানার বনডাকপাড়া জোড়া পুশকুনির পাড় এলাকার সাঈদের ছেলে, দেলোয়ার শিকদার বরিশাল জেলার মেহেন্দীগঞ্জের মৃত: রহম আলী শিকদারের ছেলে, মো. মুন্না চাঁদপুর জেলার মতলব থানার পাঠানবাড়ীর মো. জিল্লুর রহমানের ছেলে এবং মো. জনি ব্যাপারী মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর থানার সেপাইপাড়ার দুলাল ব্যাপারীর ছেলে বলে জানা যায়। তারা দীর্ঘদিন যাবত রাজধানীর যাত্রাবাড়ি ও সায়েদাবাদ এলাকাসহ এর আশপাশের এলাকায় চুরি, ছিনতাই ও চাঁদাবাজি করে আসছিল। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৯ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ