June 1, 2020, 3:45 am

শিরোনাম :
মৌলভীবাজার সদর উপজেলার মধ্যে ফলাফলের শীর্ষ তালিকায় এগিয়ে গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয় লকডাউন উত্তলনের প্রথম একদিনে সর্বোচ্চ আক্রান্ত ও সর্বোচ্চ মৃত্যু আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সুন্দরবন লঞ্চকে বিশ হাজার টাকা জরিমানা চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার গোয়াইনঘাটে জমিয়তের ১লক্ষ টাকার ত্রাণ বিতরণ করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয় -ডা. দিপু মনি

যশোরে সড়ক দূর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

Spread the love

 

বিল্লাল হুসাইন, যশোর।।

 

বাগেরহাটের ফকিরহাটে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজের দুই ছাত্র মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল পাঁচটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এই দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার আরোবপুর ইউনিয়নের পোলেরহাট গ্রামের আনারুল ইসলামের ছেলে আরিফুজ্জামান লিটন (২৩) ও একই গ্রামের হান্নান শেখের ছেলে তুহিন শেখ (২৭)। নিহত আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের শিক্ষার্থী বলে জানাগেছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার বলেন, শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ মোংলা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি গরু বহণকারী নসিমনকে আরেকটি নছিমন রশি দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন।

তিনি আরও বলেন, যশোর থেকে চারটি মোটরসাইকেলে ৮জন বন্ধু মোংলা বন্দর ঘুরে দেখে বাড়ী ফেরার পথে এই দূর্ঘটনার শিকার হন তারা। নিহতদের মধ্যে আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানাগেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে কাটাখালি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ