November 13, 2019, 12:31 am

শিরোনাম :
সাদুল্যাপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত গাইবান্ধা রেল স্টেশনে কাঠপট্টি এলাকার রেইন্ট্রি গাছের সাঁরি চিল কাকের অভয়ারণ্য গাইবান্ধায় হজ্ব ওমরাহ ও যিয়ারত সম্পর্কিত বইয়ের মোড়ক উন্মোচন গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে ৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ সুন্দরগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে-পাইপ লাইন কাজের উদ্ভোধন কেশবপুরে বিদ্যালয়ের গাছ চুরির অভিযোগে সভাপতির বিরুদ্ধে মামলা! ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে ১০ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন সার্ভিস নিয়ে লঞ্চ মালিক চক্রের ষড়যন্ত্র! রংপুর মহানগরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ৭১’এর মুক্তিযোদ্ধা সংগঠনের সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে অতিরিক্ত টাকা নেওয়ার প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)

যশোরে সড়ক দূর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

Spread the love

 

বিল্লাল হুসাইন, যশোর।।

 

বাগেরহাটের ফকিরহাটে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজের দুই ছাত্র মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল পাঁচটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এই দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার আরোবপুর ইউনিয়নের পোলেরহাট গ্রামের আনারুল ইসলামের ছেলে আরিফুজ্জামান লিটন (২৩) ও একই গ্রামের হান্নান শেখের ছেলে তুহিন শেখ (২৭)। নিহত আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের শিক্ষার্থী বলে জানাগেছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার বলেন, শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ মোংলা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি গরু বহণকারী নসিমনকে আরেকটি নছিমন রশি দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন।

তিনি আরও বলেন, যশোর থেকে চারটি মোটরসাইকেলে ৮জন বন্ধু মোংলা বন্দর ঘুরে দেখে বাড়ী ফেরার পথে এই দূর্ঘটনার শিকার হন তারা। নিহতদের মধ্যে আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানাগেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে কাটাখালি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ