October 15, 2019, 9:46 am

শিরোনাম :
ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক বগুড়ার মাটিডালীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তির আত্মহত্যা শিবগঞ্জে পানির ফোয়ারা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ সীমান্তে ৩ লক্ষ টাকার ভারতীয় প্রকার পণ্য আটক পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ ফুলবাড়ীতে বিপুল পরিমাণ নকল জুস ধ্বংস বোয়ালমারীতে নিখোঁজ অটোভ্যান চালক কিশোরের কঙ্কাল উদ্ধার যশোরের শার্শা সীমান্তে ফেনসিডিলসহ আটক-১ মিঠাপুকুরে ফটোসেশনেই সীমাবদ্ধ বাল্যবিবাহ নিরোধ দিবসের কর্মসূচী

যশোরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্রীসহ নিহত ২, আহত ১

Spread the love

 

 

ইয়ানূর রহমান (যশোর) থেকে :

 

যশোরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে স্কুলছাত্রীসহ ২ জন নিহত ও ১ জন গুরুত্বর আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় যশোর-মাগুরা মহাসড়কের খাজুরা কদমতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক শহরের আহাদ অটোর কর্মচারী ও নিউ মার্কেট এলাকার আসলাম হোসেনের ছেলে হাসান (২০) ও মোটরসাইকেল আরোহী নিউ টাউন উচ্চ বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী এফ ব্লকের সেলিম মিয়ার মেয়ে মালিহা আক্তার (১৪)। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ঐ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তায়েবা খাতুন (১৫) নামে মোটরসাইকেলের আরেক আরোহী। এরা সম্পর্কে খালাতো ভাই-বোন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যার দিকে সিমাখালী বাজার থেকে ছেড়ে আসা যশোরমুখী যশোর-ল-১১-৭১৩১ মোটরসাইকেলটি কদমতলা নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই মাগুরা-ট-১১-০১৩৯ ট্রাকের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেলের তিন জনের মধ্যে দু’জন মারা যায় এবং অন্যজন গুরুত্বর আহত হয়। খবর পেয়ে স্থানীয় খাজুরা পুলিশ লাশ উদ্ধার করে এবং আহত স্কুল ছাত্রীকে দ্রুত যশোর সদর হাসপাতালে পাঠায়।

 

খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আহত স্কুল ছাত্রীকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে পাঠিয়ে যশোর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয় এবং ঘাতক ট্রাকটি তাদের হেফাজতে রয়েছে বলে জানান।

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ