November 17, 2019, 2:04 pm

শিরোনাম :
পিরোজপুরে স্বরূপকাঠীতে এখনও গাছচাপা শতাধিক বসতঘর, বিদ্যুৎহীন কয়েক লক্ষাধিক মানুষ যশোর সদর আ’লীগের সভাপতি মোহিত-সম্পাদক শাহারুল, শহরের সভাপতি আসাদ-সম্পাদক বিপু সুনামগঞ্জের জামালগঞ্জে নদীতে নৌকা ঘাটের নানে চলছে চাঁদাবাজীর মহোৎসব সমাপনি পরিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন গোয়াইনঘাট চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান শিক্ষার মানোন্নয়নের লক্ষে “আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের” যাত্রা শুরু ঝিকরগাছার বল্লাতে (৫ম) তম ফুটবল খেলা অনুষ্ঠিত ; জয়ী মাটশিয়া ফুটবল একাদশ জৈন্তাপুরে আমন ধানের বাম্পার ফলন,ধান কাটার শ্রমিক সংকটে হতাশ কৃষক ঝিনাইদহে ১০ম শ্রেণীর স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা পল্লী দরিদ্র বিমোচন ফাউন্ডেশনের মাধ্যমে নারীরা আত্মনির্ভরশীল হবে; চেয়ারম্যান ফারুক আহমদ বেনাপোল সীমান্ত থেকে ৫০ লক্ষ টাকা মূল্যের হিরোইন ও ইয়াবা জব্দ

যশোরের শার্শা সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ফেনসিডিল উদ্ধার

Spread the love
বিল্লাল হুসাইন, যশোর।।
যশোরের শার্শা সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ৭৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে শার্শা শিকারপুর সীমান্ত থেকে এ ফেন্সিডিলের চালানটি উদ্ধার করা হয়। তবে এ ঘটনানায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।
বিজিবি জানায়, গোপন সংবাদে জানা যায়, মাদক পাচারকারীরা ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের আনদুরপোতা মাঠে অবস্থান করছে।
এমন খবরে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৭৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায় ।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম জানান, আটক ফেনসিডিল থানায় জমা করা হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ