February 24, 2020, 2:16 pm

শিরোনাম :
মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির মহিপুর মৎস্য অবতরন কেন্দ্র পরিদর্শন বগুড়ার গাবতলীতে সেচ্ছাসেবী ব্লাড গ্রুপিং মিলনমেলা ও দুস্থ্যদের খাবার বিতরন তারাগঞ্জে ফের চুরি চোরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী কেশবপুরে মেশিনারী দোকান লুট চুরি, লুটের ঘটনায় অতঙ্কে ব্যবসায়ীরা প্রখ্যাত সূফি সাধক হযরত খাজা মঈন উদ্দিন চির্ষতী রহমতুল্লাহি আলাহের দুদিন ব্যপী ওরশ শরীফ অনুষ্ঠিত হতে যাচ্ছে চৌদ্দগ্রামে ব্যবসায়ীকে ধর্ষণ মামলা দিয়ে হয়রানির অভিযোগ কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারি পালিত শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মুক্তা সাধারন-সম্পাদক টুটুল সাংবাদিক চপলের উপর হামলার ঘটনায় আদালতে মামলা বিএমএসএফ’র প্রতিবাদ সভা অনুষ্ঠিত র‌্যাব-৫ এর অভিযানে ২৬ জন জুয়ারু গ্রেফতার নগদ টাকা, মোবাইল ফোন ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

যশোরের শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত : আহত-১০

Spread the love

 

ইয়ানূর রহমান : যশোরের শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত হয়েছে। এসময় যাত্রিবাহী বাসের ১০ যাত্রী আহত হয়েছে।

শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুচেমোড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। নিহত আলেজা খাতুন (৩) রাজশাহীর শারনাল বিশ^াসের মেয়ে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিটু মিয়া জানান, শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুচেমোড়া নামক স্থানে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামি একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরীত দিক থেকে একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় যাত্রিবাহী বাসটি উল্টে রাস্তার পাশের ধান ক্ষেতে পড়ে যায়। যাত্রিবাহী বাসের ১০ যাত্রী আহত হয়েছে ও ১ শিশু নিহত হয়েছে।

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ