April 1, 2020, 3:41 pm

শিরোনাম :
বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায় করোনা ভাইরাস প্রতিরোধে দুর্যোগ মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে নিরলস পরিশ্রম করছে কুমিল্লা জেলা পুলিশ রাজশাহীর তানোরে জেলা পুলিশের উদ্যোগে সমাজের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ কেশবপুরে করোনা ভাইরাস মোকাবেলায় হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর মানুষদের কথা ভেবে তাদের পাশে দাঁড়াল সোনারবাংলা আদর্শ ক্লাব নবীগঞ্জে চেয়ারম্যান কর্তৃক ৫ সাংবাদিককে পিটিয়ে আহত
প্রতিকি ছবি

যশোরের মণিরামপুরের সৌদি থেকে আসা নারীর শরীরে করোনা ভাইরাস

Spread the love

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

মনিরামপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে একজন নারী। মনিরামপুর পৌর এলাকার হাকোবা গ্রামে আক্রান্ত মহিলার বাসা , তিনি কিছু দিন আগে সৌদি থেকে এসেছে ।
তিনি বর্তমানে  মনিরামপুর সাস্থ কমপ্লেক্সে  ভর্তি আছেন।  আল্লাহ আপনি সবাইকে হেফাজত করুন, আমিন।
৬ ঘন্টা আগের খবর যশোরের মনিরামপুর উপজেলায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে সৌদি ফেরত এক নারীকে দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
সোমবার রাতে ওই নারী গলায় ব্যাথা ও কাশি নিয়ে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে বিষয়টি কর্তব্যরত চিকিৎসকের নজরে আসে। পরে ওই নারীর কথায় বেরিয়ে আসে তিনি সৌদি থেকে দেশে ফিরেছেন।এরপর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার কাছে নেয়া হলে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওই নারীকে তার নিজ বাড়িতে দুই সপ্তাহের জন্য কোয়ারেনটাইনে থাকতে বলেন।
তবে, ওই নারীর শ্বাস কষ্ট কিংবা জ্বর না থাকায় আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ।
তিনি বলেন, ওই নারী গত শনিবার সৌদি থেকে দেশে ফিরেছেন। তাকে মাস্ক ব্যবহার এবং ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।
বিষয়টি নিয়ে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিসিআরে’র বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. আলমগীর হোসেনের সঙ্গে কথা বললে তিনি এই পরামর্শ দিয়েছেন বলে জানান শুভ্রা রানী দেবনাথ।

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ