December 6, 2019, 8:58 am

শিরোনাম :
আজ ডিসেম্বর যশোর মুক্ত দিবস থানা পুলিশের পৃথক কয়েকটি অভিযানে রাজশাহীর তানোরে ৭ জনকে গ্রেফতার বেনাপোলের চোলাই মদের আড়ৎদার খ্যাত বেবীর ছেলে উজ্জল আটক শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সভা কেশবপুরে নকল সীল ব্যবহার করায় এক ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা বাঁকড়ায় সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু উজিরপুর পরিত্যাক্ত জমি থেকে মানুষের কংকাল উদ্ধার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু বাঁকড়ায় পারিবারিক কোলহের জের ধরে গাছ ও তরকারির ক্ষেত কেটে দিয়েছে প্রতিপক্ষ কন্যা হিসাবে জন্ম গ্রহনের অপরাধে,ছাদ থেকে ছুড়ে ফেলে শিশুটিকে খুন করার অভিযোগে গ্রেফতার তার ঠাকুমা

যশোরের খাজুরায় গরীবের জন্য বরাদ্দ সরকারী চাল উদ্ধার

Spread the love

 

ইয়ানূর রহমান :

যশোরের খাজুরা বাজার থেকে ট্রাক ভর্তি ৬শ’৭১ বস্তা ১০ টাকা কেজি দরের গরীবের জন্য বরাদ্দ সরকারী চাল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০ টার দিকে স্থানীয় খাজুরা ফাঁড়ি পুলিশ এ চাল উদ্ধার করেন।

সরকারী চাল কালোবাজারে বিক্রির জন্য আনা হয়েছিল বলে সন্দেহ করা হয়। খাজুরা বাজারের ব্যবসায়ী দেলায়ার হোসেন চালগুলো এনেছিল বলে জানা গেছে। পুলিশ এ সময় দেলোয়ার নামে এক ব্যাবসায়ী ও ট্রাক ড্রাইভারকে আটক করে।

খাজুরা ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ শুবেন্দ্র কুমার পাল জানান, রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা চালভর্তি ট্রাকটি উদ্ধার করেন। প্রাথমিক ভাবে জানা গেছে ট্রাকটিতে প্রতি বস্তায় ৩০ কেজি করে মোট ৬৭১ বস্তা চাল রয়েছে।

তিনি আরো জানান, দেলোয়ার হোসেন ট্রাক থেকে তার গুদাম ঘরে নামানোর সময় চালগুলি উদ্ধার করা হয়।

ব্যবসায়ী দেলোয়ার জানান, তিনি চালগুলি ফরিদপুর থেকে ক্রয় করেছেন। এ সংক্রান্ত একটি স্লিপও দেখান তিনি।

এদিকে খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ ও ওসি জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে আসেন। এ ব্যাপারে মামলা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ