December 8, 2019, 10:01 am

শিরোনাম :
জামালপুরে খালেদা জয়িার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মিঠাপুকুরে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ বেনাপোল দিয়ে ভারত সরকারের প্রশিক্ষণ প্রাপ্ত ১০টি কুকুর সেনা বাহিনীর হাতে হস্তান্তর বরিশাল উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পুলিশের পৃথক অভিযানে রাজশাহীর তানোরে নারীসহ ৪ ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাগাতিপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বগুড়া সদরের গোকুল মানব কল্যান সংস্থার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত দেশে চালের দাম বাড়ায় আমরা খুশি-কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ময়মনসিংহে জমির বিরোধে সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

Spread the love

ময়মনসিংহে জমির বিরোধে সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির জানান, গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বড়হিত ইউনিয়নের কাঁঠাল ডাংরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের হাসিম উদ্দিন (৬০), তার ছেলে জহিরুল ইসলাম (৩০) এবং হাসিমের ভাতিজা আজিজুল হক (৩৫)। হাসিমের দুই ছেলে খায়রুল ও মাজহারুলকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আহমেদ কবির বলেন, হাসিম ও তার চাচাতো ভাই আবদুর রশিদের পরিবারের মধ্য জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। সকালে হাসিমের খামারের বিষ্ঠার গন্ধ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে সালিশ বসার কথা ছিল। কিন্তু তার আগেই দুই পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, সংঘর্ষের পর সেখান থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বগরঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সেখানে জহিরুলকে মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাসিম ও আজিজুলও মারা যান। পরিদর্শক জয়নাল বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংঘর্ষের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ