June 2, 2020, 8:36 am

শিরোনাম :
গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ৫৪১টি মসজিদে চেক বিতরণ জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং

ম্যাগনেট ক্রয়ের ছিনতাইকৃত টাকা উদ্ধারে ডিবির অভিযান শার্শার উলাশীতে পিস্তলসহ আটক-২

Spread the love

 

ইয়ানূর রহমান :
যশোরের শার্শার উলাশীতে ডিবি পুলিশের ঝটিকা অভিযানে পিস্তল, হাতবোমা, রামদা সহ আশিক ও শাহাবুদ্দিন নামের দুইজন আটক হয়েছে বলে জানা গেছে।

আটককৃত আশিকুর রহমান আশিক উপজেলার উলাশী গ্রামের পুর্বপাড়ার শরিফুল ইসলাম পিপুলের ছেলে ও শাহাবুদ্দিন একই উপজেলার সম্বন্ধকাঠি গ্রামের মৃত দাউদ দপ্তরীর ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে, উলাশী গ্রামের প্রতক্ষদর্শী জানান, বুধবার বেলা ২টার সময় একটি সাদা রঙের মাইক্রো (ঢাকা মেট্রো চ ১৫-৬৮১৭) বাসে চড়ে কয়েকজন লোক উলাশী গ্রামের মাঠ পাড়ার ম্যাগনেট কালুর বাড়িতে আসে এবং ম্যাগনেট ক্রয়ের জন্য কালুর কাছে ১কোটি টাকা রেখে চলে যায়। মাইক্রো বাসটি চলে যাওয়ার সময় কালু ও সম্বন্ধকাঠি গ্রামের শাহাবুদ্দিন তাদের বিদায় দেয়।

আধা ঘন্টা পরে শাহাবুদ্দিনের মাদক ব্যবসার পার্টনার ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের গোলামের ছেলে রুবেল, উলাশী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে ইউপি সদস্য তরিকুল ইসলাম মিলন তাদের দলবল নিয়ে ম্যাগনেট কালুর বাড়িতে হামলা চালিয়ে মাইক্রো বাসের যাত্রীদের রেখে যাওয়া টাকা ছিনতাই করে নিয়ে যায়।

ঐদিন রাত অর্থাৎ বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল ইউপি সদস্য মিলন মেম্বারের বাড়ি ঘেরাও করে তল্লাশী চালিয়ে একটি পিস্তল, ৮টি হাতবোমা, ৮টি রাম দা ও বোমা তৈরীর সরঞ্জামসহ মিলন মেম্বারের ভাই শরিফুল ইসলাম পিপুলের ছেলে আশিকুর রহমান আশিককে আটক করে। মিলন মেম্বার ও তার ভাই পিপুল কৌশলে পালিয়ে যায়।

ডিবির অভিযানের সময় স্থানীয়রা ঘটনা স্থলে জড় হয়ে দেখছিল। পরে ভোর বেলা ডিবির অভিযানের দলটি ম্যাগনেট কালুর বাড়িতে অভিযান চালিয়ে কালুকে আটক করতে ব্যর্থ হয়। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে সম্বন্ধকাঠি গ্রাম থেকে শাহাবুদ্দিনকে আটক করতে সক্ষম হলেও আংশিক পরিমাণ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে সূত্র জানায়।

তবে ডিবি পুলিশের হাতে আটককৃতদের মুক্ত করার জন্য স্বজনরা দৌড়-ঝাপ চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে। ঘটনাটি নিয়ে এলাকার স্থানীয়দের মধ্যে বিরাট চাঞ্চল্যকর খবরে পরিণত হয়েছে।

এ ব্যাপারে জানতে যশোর ডিবি পুলিশের ওসি’র সরকারী মোবাইল নম্বরে বৃহস্পতিবার রাত ৮টা ৩৪ মিনিটে ফোন দিলে তিনি রিসিভ করেননি।

শার্শা থানা পুলিশের এসআই মামুন জানান, আমরাও শুনেছি মিলন মেম্বরের ভাইপো আশিককে বোমা, রাম দা সহ আটক করা হয়েছে। তবে এখনও পর্যন্ত শার্শা থানায় কোন মামলা হয়নি বা তথ্য দেয়ও হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ