February 23, 2020, 8:18 pm

শিরোনাম :
মিথ্যা দিয়ে কখনও সত্য মুছে ফেলা যায় না – প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাজনীতির শিকার ক্লিন ইমেজের কাউন্সিলর প্রার্থীরা,বাড়ছে অসন্তোষ যশোরের চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে আটক -২ চিলমারীতে ফ্রেন্ডশিপের প্রকল্প সুচনা কর্মশালা অুনষ্ঠিত বোয়ালমারীতে মোটরসাইকেলসহ চোর আটক ফলোআপ ২ প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন! পীরগঞ্জে সিলগালাকৃত তালা ভেঙ্গে চালাচ্ছে ব্যবসা! বোয়ালমারীতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হযরত খাজার বশীর ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের শুভ উদ্ধোধন বিদেশ থেকে কাঁচা ফুল ও প্লাস্টিক ফুল আমদানী বন্ধের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন একসঙ্গে দুটি স্বর্ণখনির সন্ধান পেল ভারত
প্রতিকি ছবি

মোরেলগঞ্জে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-২

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:

প্রতিকি ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোররাত ৪টার দিকে পুটিখালী গ্রামের মোহাম্মদ আলী হাওলাদারের ছেলে স্বপন (২৮) ও মজিবর ফরাজীর ছেলে নয়ন ফরাজীকে (২০) তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গ্রেফতার হওয়া দুই যুবককে বুধবার কোর্টে সোপর্দ করা হয়েছে। এদিন ছাত্রীটিকেও ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সে স্থানীয় সাবেরা ফেরদৌসি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।
এ ব্যপারে থানার ওসি ও এ মামলার তদন্তকারি কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম বলেন, ছাত্রীটিকে রবিবার রাত ২ টার দিকে পরিকল্পিতভাবে ধরে নিয়ে স্বপন ও নয়ন ধর্ষণ করে রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যায়।
এ ঘটনায় মেয়েটির পিতা মঙ্গলবার দিবাগত রাতে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১২ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ