April 1, 2020, 6:41 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

মোরেলগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটি পূর্নগঠন সভাপতি ড. রহুল আমীন সম্পাদক সাংবাদিক মাসুম

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পূর্নগঠন করা হয়েছে।দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ১৭(ছ) ধারা অনুসারে দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃিষ্ট করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে মোরেলগঞ্জে ৯ সদস্য বিশিষ্ট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পূর্নগঠন করা হয়। সম্প্রতি এ সংক্রান্ত একটি আদেশের অনুমোদিত কপি দুর্নীতি দমন কমিশন খুলনা বিভাগীয় কার্যালয় থেকে মোরেলগঞ্জে এসে পৌঁছায়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সভাপতি পদে মোরেলগঞ্জ সদর লতিফিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ ড. মো. রুহুল আমীন খান এবং সাধারণ সম্পাদক পদে মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক যুগান্তর মোরেলগঞ্জ উপজেলা প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুমকে মনোনয়ন দেয়া হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক এ,বি,এম মনিরুজ্জামান মোল্লা, মাষ্টার মো.ফারুকুল ইসলাম শিকদার। সদস্য যথাক্রমে প্রভাষক সাজেদা সুলতানা, মো. ফারুক শরীফ, মাষ্টার বাবু তপন কুমার মিস্ত্রি, নাসরিন সুলতানা চুমকি, মারজান খানম। দুর্নীতি দমন কমিশন কেন্দ্রীয় কার্যালয় থেকে অনুমোদিত এই কমিটি আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ