February 19, 2019, 4:56 am

শিরোনাম :
ইসলামপুরে বালতির পানিতে গোছল করতে প্রাণ গেল শিশুর হিলি সীমান্তে ফেন্সিডিল সহ এক যুবককে আটক করেছে পুলিশ হাকিমপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামীলীগ প্রার্থীর মতবিনিময় যশোরে চৌগাছায় জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক জন নিহত ও এক জন আহত বিরামপুরে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ১১ প্রার্থী গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়ন জমা তানোরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর প্রতিকৃতির অবমাননা ইসলামপুরে বিএনপির ২০ নেতাকর্মী কারাগারে আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বন্ধ হওয়ার হাসপাতাল এক সপ্তাহ পর চালু : লাল ফিতার ফাইলে আটক তদন্ত রিপোর্ট জগন্নাথপুরে ১৩ ফাল্গুন তৈমুছ খানের ওরস

মোরেলগঞ্জে গুলি ও বন্ধুকসহ আটক-৩

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ২২ রাউন্ড গুলি ও একটি বিদেশী বন্দুকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এরা হচ্ছেন, পার্শ্ববর্তী মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলী গ্রামের মৃত মইনুদ্দিনের ছেলে বাবুল ফকির(৪৮), মোরেলগঞ্জের পশ্চিম আমরবুনিয়া গ্রামের কাদের বড়মিয়ার ছেলে ইব্রাহিম হাওলাদার(৩০) ও মধ্য আমরবুনিয়া গ্রামের সেলিম খানের ছেলে রাকিব খান(২৫)।
শনিবার দিবাগত রাত ১২টার দিকে সুন্দরবন সংলগ্ন আমরবুনিয়া গ্রাম থেকে পুলিশ এদেরকে আটক করে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, বাবুল ফকিরসহ ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে একটি লাইসেন্সি বন্দুক পাওয়া গেছে। বন্দুকটির লাইসেন্স মোংলার বাবুল ফকিরের নামে। যার নং-৪৮/২০১১। এদের কাছ থেকে একটি ধাঁরালো ছুরি ও একটি দিক নির্নায়ক যন্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক ৩ জনকে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করেছে পুলিশ।
স্থানীয়রা বলছেন, মোংলার বাবুল ফকির একজন পেশাদার হরিণ শিকারী। সে ‘বাবুল শিকারী’ নামেই পরিচিত। থানা পুলিশও ওই একই সন্দেহ পোষন করছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১০ ফেব্রুয়ারি ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ