October 19, 2020, 1:47 am

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ

মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার

Spread the love

এইচ এম জসিম উদ্দিন, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃঃ

 

বাগেরহাটের  মোরেলগঞ্জে খাল থেকে আবু হানিফ (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করে স্থানীয়রা। আবু হানিফ খারইখালী গ্রামের পূর্ব পাড়া মৃত হোসেন আলী ফকিরের দ্বিতীয় স্ত্রী আকলিমা বেগমের ছেলে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করেন।
বৃহম্পতিবার দুপুর ১২ টার দিকে ভাটখালী খালে মাছ ধরার সময় স্থানীয় শিশু কিশোরদের জালে আবু হানিফের মরদেহ উঠে আসে। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন দেখা গেছে। সে স্থানীয় এবি গজালিয়া  বাজারের চা বিক্রেতা ছিলেন।
আবু হানিফের মা আকলিমা বেগম জানান, বুধবার রাতে তার ছেলে ডিভোর্সী আবু হানিফ দোকান থেকে বাড়ি এসে খাওয়া দাওয়ার পর তার ৫ বছরের শিশু সন্তানকে নিয়ে বারান্দায় ঘুমাতে যায়। সকাল বেলা তাকে আর পাওয়া যায়নি। দুপুরে  তার লাশ খাল থেকে উদ্ধার করে স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে আবু হানিফকে রাতে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে খালে ফেলে রেখে চলে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা।
এ বিষয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯ টায়) জানান, খবর পেয়ে বিকেল ৩ টার দিকে আবু হানিফের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে বিকেল ৪ টায় ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আবু হানিফের মা আকলিমা বেগম বাদি হয়ে থানায় একটি  হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ