August 20, 2019, 4:55 pm

শিরোনাম :
নবীগঞ্জের এক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ মিঠাপুকুরে প্রভাবশালীদের দাপটে কোনঠাসা একটি পরিবার মনের সুখই আসল সুখ বা অপরকে সুখী করানোই প্রকৃত সুখ গতি নিয়ন্ত্রণে মহাসড়কে স্পিড গানের ব্যবহার ভোলার ইলিশায় বাসর রাতেই স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ সুনামগঞ্জে মিথ্যা মামলা দিয়ে ৩ সাংবাদিককে হয়রানীর চেষ্টা বোয়ালমারীতে সড়ক পাকার দাবীতে মানববন্ধন তালায় বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা,অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি কার্যক্রম সফল বাস্তবায়নে সেমিনার গুইমারায় অস্ত্র উদ্ধার সিলেটের লালাখাল সীমান্তে বিএসএফ‘র গুলি ২ বাংলাদেশী আহত, ৪টি নৌকা আটক

মোরেলগঞ্জে একযোগে ৬ বাড়িতে হামলা ও হত্যার ঘটনায় মামলা

Spread the love

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে ৬ টি বসতবাড়িতে একযোগে হামলা চালিয়ে আওয়ামীলীগ কর্মী হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। হামলায় নিহত সালাম সরদারের চাচাত ভাই মোসলেম সরদার বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মামলাটি দায়ের করেন। মামলায় আটক শফিকুর রহমান মন্টুকে প্রধান আসামি করে ১৫ জনকে এজাহার নামীয় আসামি করা হয়েছে। আজ্ঞত আছে আরো ২০ থেকে ৩০ জন।গত ৩০ জুলাই মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামে এক যোগে হামলা করে দুর্বৃত্তরা। হামলায় আওয়ামী লীগ কর্মী সালাম সরদার(৪০) নিহত হয়। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ৫ নারীসহ আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। এঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ বুধবার সকালে মন্টু মোল্লা ও ফয়সাল ইসলাম নামে দু’জনকে আটক করে। নিহত সালাম সরদার ছোট কুমারখালী গ্রামে এরফান উদ্দিন সরদারের ছেলে। অপর আহত গড়ঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী শামীম সরদার(২৪), তার স্ত্রী জান্নাতি বেগম(১৯), পিতা এসমাইল সরদার(৫০), রাকিব সরদার(১৪), মোজাম সরদার(৫০), লোকমান সরদার(৪০) ও মঞ্জু বেগম(৩০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গুরুতর আহত লোকমান সরদারের স্ত্রী রীনা বেগম বলেন, গভীর রাতে সিঁধ কেটে ১০/১২জন লোক ঘরে ঢুকে লোকমানকে মারপিট শুরু করে। তার চিৎকার শুনে পাশের ঘর থেকে ছোটভাই সালাম সরদার ছুটে গেলে দুর্বৃত্তরা সালামকে পিটিয়ে কুপিয়ে খালে ফেলে দেয়।মোরেলগঞ্জ থানার অফিসার ইন চার্জ কে এম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের চাচাত ভাই মোছলেম সরদার বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারের বরাত দিয়ে এ কর্মকর্তা আরো জানান, দীর্ঘ দিনের পূর্ব শত্রুতা এবং ২০০১সালে জাতীয় নির্বাচন চলাকালে জামায়াত বিএনপির কর্মীদের হাতে নিহত আওয়ামী লীগ কর্মী এনায়েত সিকদার হত্যা কান্ডের ঘটনায় স্বাক্ষী হওয়ার কারণে এ হামলার ঘটনা ঘটে। এঘটনার সাথে জড়িত সন্দেহে মন্টু মোল্লা ও জাফর শেখ নামে দু’জনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাকী আসামিদেরও গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

মোরেলগঞ্জে মৎস্য ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

এইচ এম জসিম উদ্দিন,মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের মোরেলগঞ্জে মৎস্য ঘের থেকে ফরিদ হাওলাদার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ফুলহাতা গ্রামের কুদ্দুস মেম্বারের মৎস্য ঘের থেকে মৃতদেহ উদ্ধার করে স্থানীয় জনতা। ঘের মালিক বহরবুনিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আঃ কুদ্দুছ বলেন, পশ্চিম বহনবুনিয়া গ্রামের আনোয়ার হাওলাদারের ছেলে ফরিদ মৃগিরোগে আক্রান্ত ছিল। রাত ৮ টার দিকে আমার ঘেরে তার মরদেহ পাওয়া যায়। এক সন্তানের পিতা ফরিদ ঘের ব্যবসা করত বলে এলাকাবাসী জানায়। এসম্পর্কে থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, ফরিদ নামে এক যুবক মৃগি রোগে আক্রান্ত হয়ে ঘেরে পড়ে মারা গেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০২ আগস্ট ২০১৯/ইকবাল

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ