June 1, 2020, 6:12 am

শিরোনাম :
গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনা উপসর্গে মৃত নারীর লাশ আসার আগেই বাড়ি ছেড়ে পালাল স্বজনরা গাইবান্ধার মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন দিনাজপুরের ইমাম-মুয়াজিনরা পৌনে ১ কোটি টাকা পেলেন দিনাজপুরের বিরামপুরে অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ১০ জনের মৃত্যু মৌলভীবাজার সদর উপজেলার মধ্যে ফলাফলের শীর্ষ তালিকায় এগিয়ে গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয় লকডাউন উত্তলনের প্রথম একদিনে সর্বোচ্চ আক্রান্ত ও সর্বোচ্চ মৃত্যু আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

মেহজাবীনেই এত আগ্রহ কেন?

Spread the love

মেহজাবীনেই এত আগ্রহ কেন?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ে একাধিক মডেল-অভিনেত্রী টিভি নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন। তবে এদের মধ্যে যে কজন নিয়মিত কাজ করছেন তাদের মধ্যে এগিয়ে আছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। বরাবরই প্রশ্ন জাগে, কেন মেহজাবীনের প্রতিই নির্মাতাদের এত আগ্রহ? বিশেষ দিবসগুলোতে সংখ্যার দিকেও এগিয়ে থাকেন এই অভিনেত্রী। শুধু কি রূপ-লাবণ্যের কারণে মেহজাবীনকে নির্মাতারা পছন্দ করছেন? এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, মেহজাবীনকে নিয়ে নির্মাতাদের অভিমত- একজন শিল্পী শুধু গ্ল্যামার দিয়ে বেশি সময় টিকে থাকতে পারে না। নির্মাতা ও দর্শকের আস্থা অর্জনের জন্য প্রত্যেক শিল্পীর বিশেষ কিছু গুণ থাকতে হয়। সেই গুণগুলো মেহজাবীনের মধ্যে আছে। একজন নির্মাতা কি চান, সেটি মেহজাবীন সহজে বুঝতে পারেন। এ ছাড়া চরিত্রের মধ্যেও তিনি সাবলীলভাবে প্রবেশ করতে পারেন এবং দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পায়।

দর্শক তার অভিনয়ে মুগ্ধ হচ্ছে। এ কারণে নির্মাতাদের পাশাপাশি টিভি চ্যানেলগুলোও তার প্রতি আগ্রহী। মেহজাবীন তার নিজের সম্পর্কে বলেন, দর্শক ও নির্মাতাদের কতটুকু আস্থা অর্জন করতে পেরেছি সেটি তারাই ভালো জানেন। তবে আমি সব সময় চেষ্টা করি আমার ভালোটুকু দিতে। দর্শককে যদি আমি ভালো কিছু দিতে না পারি তাহলে কেন তারা আমাকে দেখবেন? স্যাটেলাইটের এই সময়ে ঘরে ঘরে এখন অনেক টিভি চ্যানেল। ইউটিউবে দর্শকের যখন যা খুশি দেখতে পারে। সেখানে আমি পিছিয়ে থাকলে নিজেই নিজের ক্ষতি করবো বলে মনে করি। এদিকে এই অভিনেত্রীর সমসাময়িক অনেকে বিয়ের পিঁড়িতে বসছেন। সম্প্রতি মেহজাবীনও বিয়ে করেছেন বলে গুঞ্জন ওঠে। তবে তার ভাষ্য, ক্যারিয়ার নিয়ে এখন আমি মনোযোগী। বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। বিয়ের সব কিছু ঠিক হলে সবাইকে জানাবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ