September 22, 2019, 11:01 pm

মেসি না থাকায় নেইমার আর্জেন্টিনাকে হারানোর ভালো সুযোগ দেখছেন

Spread the love

মেসি না থাকায় নেইমার আর্জেন্টিনাকে হারানোর ভালো সুযোগ দেখছেন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

চির প্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াইয়ে লিওনেল মেসির অনুপস্থিতি ফুটবলপ্রেমীদের জন্য হতাশাজনক বলে মনে করেন নেইমার। তবে সময়ের অন্যতম সেরা ফুটবলারের না থাকাটা নিজেদের জন্য ভালো সুযোগ হিসেবে দেখছেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

সৌদি আরবের জেদ্দায় মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দল দুটি।

রাশিয়া বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে অনুপস্থিত মেসি। গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের পর ইরাক ও ব্রাজিলের বিপক্ষে ম্যাচের দলেও নেই ৩১ বছর বয়সী এই তারকা।

তবে মেসি না থাকলেও আর্জেন্টিনা অনেক ভালো একটি দল বলে মনে করেন নেইমার। উদাহরণ হিসেবে দলটির তরুণ ফরোয়ার্ড পাওলো দিবালার নাম উল্লেখ করেন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নেইমার বলেন, “এমন একটি ম্যাচে মেসির না থাকাটা ফুটবলপ্রেমীদের জন্য খারাপ। তবে আমাদের জন্য এটা ভালো।”

“আর্জেন্টিনা দলে যেসব খেলোয়াড় আছে তাতে তাদের মানকে আমরা কখনোই খাটো করে দেখি না। আর্জেন্টিনার দিবালা আছে। সে এমন একজন খেলোয়াড় যাকে আমি অনেক পছন্দ করি। তাই আমাদেরকে জ¦লে উঠতে হবে।”

“এটা খুব কঠিন একটা ম্যাচ। আমাদেরকে আমাদের দায়িত্ব পালন করতে হবে। তাদের সঙ্গে খেলা সবসময়ই দারুণ। এখানে কোনো ফেভারিট থাকে না।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ