August 14, 2020, 7:59 pm

শিরোনাম :
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেল নাটোরের বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত সুমন আলী কুয়াকাটায় বাবার অনৈতিক সম্পর্ক নিয়ে মেয়ের সাংবাদিক সম্মেলন খাদ্য সংকট মোকাবেলায় সরকারের সক্ষমতা ও প্রস্তুতি রয়েছে-কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বোয়ালমারীতে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের ঘটনায় সংবাদ সম্মেলন মুজিব বর্ষে শাহানা বেগমের প্রয়োজন মাথা গুজার ঠাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারীর লীগ সিবিএ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সৌজন্যে সাক্ষাতকালে তরুণ সাংবাদিক মেহেদী হাসানকে অভিনন্দন ও শুভকামনা শার্শা বাগআঁচড়ায় কুড়িয়ে পাওয়া নবজাতকের অবশেষে ঠায় হল নিঃসন্তান দম্পতির ঘরে আলফাডাঙ্গায় বাউল সংগঠনের কমিটি গঠন বগুড়ার গাবতলীতে চ্যানেল এস ও গণকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে প্রাণ নাশের হুমকি

মেলান্দহে বিকাশের টাকা ছিনতাই,আটক ৩

Spread the love

শামীম আলম,জামালপুর থেকেঃ

জামালপুরের মেলান্দহে বিকাশ কর্মচারির কাছ থেকে প্রায় ২২ লাখ টাকা ছিনতাই নাটকের মূলহোতাদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- বিকাশ কর্মচারি জামালপুর শহরের ছনকান্দা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রিয়াজ মুর্শেদ আলী দিপু (৩০), শাহ আলমের ছেলে জসিম উদ্দিন (৩২) এবং মীর হোসেনের ছেলে সুমন আহমেদ (২৮)।
হাজরাবাড়ি এলাকার বিকাশ এজেন্ট শাহজাহান জানান, গত ১২ জানুয়ারি ২০২০ ইং তারিখ রবিবার  দুপুরে জামালপুর থেকে হাজরাবাড়ি যাবার পথে মুদি বাড়ি এলাকায় পৌঁছলে দুই জন মুখোশধারি টাকা ছিনতাই করে বলে লোকমুখে শুনেছি। ঘটনাটি থানা পর্যন্ত গড়ালে প্রকৃত ঘটনা প্রকাশ পায়। মেলান্দহ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম খান জানান, বিকাশ কর্মচারি দিপুর কথায় সন্দেহ জাগে। রাতেই দিপুকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সব তথ্য বেরিয়ে আসে। সোমবার (১৩ জানুয়ারি) ভোরে অভিযান চালিয়ে বাকি দুইজনকে নিজবাড়ি ছনকান্দা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী টাকাও উদ্ধার করা হয়। তিনি আরো জানান, বিকাশের কর্মচারি দিপুসহ গ্রেপ্তারকৃতরা ছিনতাই নাটক সাজিয়ে টাকা হাতিয়ে নেয়ার চক্রান্তের জাল বিস্তার করেছিল।

প্রাইভেট ডিটেকটিভ/১৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ