January 21, 2020, 7:04 am

শিরোনাম :
রংপুর নগরীর দেওডোবায় ভাতিজার হাতুড়ির আঘাতে চাচার মৃত্যু রংপুরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ যুবক নূর ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খাগড়াছড়ি গণপূর্ত বিভাগ ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজের বিল পরিশোধ না করার,শিশু একাডেমি ভবনে ঠিকাদারের ঝুলছে তালা কুমিল্লায় নারীসহ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার,অস্ত্র উদ্ধার রাজধানী ঢাকার খিলক্ষেতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও বিয়ারসহ আটক ৫ ঝিকরগাছার চুরি হওয়া প্রাইভেটকার নড়াইল থেকে উদ্ধার পুলিশ ৩ জনকে আটক করে আদালতে প্রেরণ টাঙ্গাইলে সংবাদ সংগ্রহের কথা বলে “দৈনিক মাতৃজগত পত্রিকা ও টিভি”র স্টাফ রিপোর্টার নিখোঁজ যশোরে ১১ কেজি স্বর্ণসহ আটক – ৩ সারিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মেলান্দহে বিকাশের টাকা ছিনতাই,আটক ৩

Spread the love

শামীম আলম,জামালপুর থেকেঃ

জামালপুরের মেলান্দহে বিকাশ কর্মচারির কাছ থেকে প্রায় ২২ লাখ টাকা ছিনতাই নাটকের মূলহোতাদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- বিকাশ কর্মচারি জামালপুর শহরের ছনকান্দা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রিয়াজ মুর্শেদ আলী দিপু (৩০), শাহ আলমের ছেলে জসিম উদ্দিন (৩২) এবং মীর হোসেনের ছেলে সুমন আহমেদ (২৮)।
হাজরাবাড়ি এলাকার বিকাশ এজেন্ট শাহজাহান জানান, গত ১২ জানুয়ারি ২০২০ ইং তারিখ রবিবার  দুপুরে জামালপুর থেকে হাজরাবাড়ি যাবার পথে মুদি বাড়ি এলাকায় পৌঁছলে দুই জন মুখোশধারি টাকা ছিনতাই করে বলে লোকমুখে শুনেছি। ঘটনাটি থানা পর্যন্ত গড়ালে প্রকৃত ঘটনা প্রকাশ পায়। মেলান্দহ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম খান জানান, বিকাশ কর্মচারি দিপুর কথায় সন্দেহ জাগে। রাতেই দিপুকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সব তথ্য বেরিয়ে আসে। সোমবার (১৩ জানুয়ারি) ভোরে অভিযান চালিয়ে বাকি দুইজনকে নিজবাড়ি ছনকান্দা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী টাকাও উদ্ধার করা হয়। তিনি আরো জানান, বিকাশের কর্মচারি দিপুসহ গ্রেপ্তারকৃতরা ছিনতাই নাটক সাজিয়ে টাকা হাতিয়ে নেয়ার চক্রান্তের জাল বিস্তার করেছিল।

প্রাইভেট ডিটেকটিভ/১৩ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ