May 29, 2020, 4:05 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

মুজিববর্ষে ঈদ উপলক্ষে দোহার-নবাবগঞ্জের এতিমদের পাশে সেনাবাহিনী

Spread the love
জুবায়ের শরীফ ঢাকা জেলা প্রতিনিধি :
ঢাকার দোহার  ও নবাবগঞ্জ  উপজেলার বেশ কয়েকটি মাদ্রাসার এতিমদের  মাঝে মুজিববর্ষের ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী। আসন্ন  ঈদুল ফিতরকে সামনে রেখে মাদ্রাসার এতিমদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
২১ মে বৃহস্পতিবার দোহার ও নবাবগঞ্জে ৬০০ এতিমের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনী। মেজর রাশাদ বিন কামালের নেতৃত্বে সেনা সদস্যগণ প্রতিটি মাদ্রাসায় গিয়ে এ ঈদ সামগ্রী পৌছে দেন।
সারা দেশের মত দোহার ও নবাবগঞ্জেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। আর এই ভাইরাস এর কারনে  সরকারি নিয়ম অনুযায়ী মাদ্রাসা গুলো বন্ধ করে দেওয়া হয়। ফলশ্রুতিতে চলমান লকডাউন এর কারণে মাদ্রাসার এতিমদের  জনজীবন অনেকটাই বিপর্যস্ত। মাদ্রাসার যাকাতের টাকার আয়ের উৎস চলমান না থাকায় অসহায় এতিমদের  কষ্ট দূরীকরণে ও তাদের মুখে হাসি ফুটানোর লক্ষে মুজিববর্ষে ঈদ সামগ্রী  নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।এই কঠিন সময়ে ঈদ সামগ্রী পেয়ে মাদ্রাসার এতিমদের  মুখে ফুটেছে ঈদের আনন্দের হাসি।
প্রাইভেট ডিটেকটিভ/২১ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ