November 22, 2019, 5:15 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

মুগ্ধতা ছড়াতে চান ঊর্মিলা

Spread the love

মুগ্ধতা ছড়াতে চান ঊর্মিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

 

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। একাধিক ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্র দিয়ে দর্শকদের কাছেও বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন এই গ্ল্যামারকন্যা। নির্মাতাদের কাছেও আস্থানির্ভর শিল্পী হয়ে উঠেছেন তিনি। প্রেম-ভালোবাসার চরিত্রের বাইরে সাংবাদিক, মা, নেতিবাচকসহ বিভিন্ন চরিত্রে তাকে দেখা গেছে। অভিনয়ে মুগ্ধতা ছড়াতে চান বলে এই অভিনেত্রীর ভাষ্য।

এ সম্পর্কে তিনি বলেন, আমি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। প্রচার চলতি ‘সোনার শিকল’ ধারাবাহিকে অপরাধচক্রের একজন সদস্যের ভূমিকায় আমাকে দেখা যাচ্ছে। এদিকে নতুন একটি ধারাবাহিকে গোয়েন্দাগিরির চরিত্রে অভিনয় করছি। গতানুগতিক চরিত্র দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেয়া যায় না বলে আমি মনে করি। এদিকে খুব শিগগির উর্মিলা অভিনীত ‘সর্ম্পক’ শীর্ষক একটি ধারাবাহিক প্রচারে আসবে। এটি নির্মাণ করেছেন মুসফিক কল্লোল। এই ধারাবাহিকে ঊর্মিলাকে একজন অনাথ মেয়ের চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। এই ধারাবাহিকে উর্মিলার সঙ্গে জুটি বেঁধেছেন এই সময়ের তরুণ অভিনেতা জোভান। এ অভিনেত্রীর হাতে রয়েছে জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’, এজাজ মুন্নার ‘বউ বিবি বেগম’, সৈয়দ শাকিলের ‘সোনার শিকল’ ও ‘প্রেমনগর’ এবং শাহজাদা মামুনের ‘শুকনো পাতার নূপূর’ নাটকগুলো। ধরাবাহিকের বাইরে চলতি মাসে বেশকিছু খ- নাটকের কাজ করবেন ঊর্মিলা। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রের জন্যও নিজেকে প্রস্তুত করছেন বলে ঊর্মিলা জানিয়েছেন।  ভালো গল্প এবং ভালো চরিত্রে কাজ করার সুযোগ পেলে অবশ্যই চলচ্চিত্রে কাজ করতে চান বলে জানান তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ