July 14, 2020, 7:08 am

শিরোনাম :
যমুনা গ্রুপ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম যে অবদান রেখে গেছেন তা মানুষ কোনোদিন ভুলবে না- উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি চট্টগ্রামে কোরবানির পশুবাহী ট্রাকে চাঁদাবাজি ঠেকাতে কঠোর পুলিশ টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার পানি বিপদসীমার ৪৩ সেন্টিমিটার ওপরে আজ মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বাদ জোহর জানাজা,দাফন বনানীতে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ঘটনায় অভিযুক্ত আবুল বাসার গ্রেফতার বক‌শিগ‌ঞ্জ মেয়র নজরুল সওদাগ‌রের মা আর নেই সুনামগঞ্জ সদরসহ,তাহিরপুর,বিশ্বম্ভরপুর উপজেলার বন্যা পরিস্থিতি পরিদর্শন ও খাবার বিতরণে জেলা প্রশাসক আব্দুল আহাদ সুন্দরগঞ্জে পরকীয়া প্রেমিকযুগল গ্রেপ্তার বক‌শিগঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচুর মামলায় গ্রেফতার- ১

মুগ্ধতা ছড়াতে চান ঊর্মিলা

Spread the love

মুগ্ধতা ছড়াতে চান ঊর্মিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

 

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। একাধিক ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্র দিয়ে দর্শকদের কাছেও বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন এই গ্ল্যামারকন্যা। নির্মাতাদের কাছেও আস্থানির্ভর শিল্পী হয়ে উঠেছেন তিনি। প্রেম-ভালোবাসার চরিত্রের বাইরে সাংবাদিক, মা, নেতিবাচকসহ বিভিন্ন চরিত্রে তাকে দেখা গেছে। অভিনয়ে মুগ্ধতা ছড়াতে চান বলে এই অভিনেত্রীর ভাষ্য।

এ সম্পর্কে তিনি বলেন, আমি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। প্রচার চলতি ‘সোনার শিকল’ ধারাবাহিকে অপরাধচক্রের একজন সদস্যের ভূমিকায় আমাকে দেখা যাচ্ছে। এদিকে নতুন একটি ধারাবাহিকে গোয়েন্দাগিরির চরিত্রে অভিনয় করছি। গতানুগতিক চরিত্র দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেয়া যায় না বলে আমি মনে করি। এদিকে খুব শিগগির উর্মিলা অভিনীত ‘সর্ম্পক’ শীর্ষক একটি ধারাবাহিক প্রচারে আসবে। এটি নির্মাণ করেছেন মুসফিক কল্লোল। এই ধারাবাহিকে ঊর্মিলাকে একজন অনাথ মেয়ের চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। এই ধারাবাহিকে উর্মিলার সঙ্গে জুটি বেঁধেছেন এই সময়ের তরুণ অভিনেতা জোভান। এ অভিনেত্রীর হাতে রয়েছে জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’, এজাজ মুন্নার ‘বউ বিবি বেগম’, সৈয়দ শাকিলের ‘সোনার শিকল’ ও ‘প্রেমনগর’ এবং শাহজাদা মামুনের ‘শুকনো পাতার নূপূর’ নাটকগুলো। ধরাবাহিকের বাইরে চলতি মাসে বেশকিছু খ- নাটকের কাজ করবেন ঊর্মিলা। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রের জন্যও নিজেকে প্রস্তুত করছেন বলে ঊর্মিলা জানিয়েছেন।  ভালো গল্প এবং ভালো চরিত্রে কাজ করার সুযোগ পেলে অবশ্যই চলচ্চিত্রে কাজ করতে চান বলে জানান তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ