October 10, 2019, 12:47 pm

মুকসুদপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা হাজার বছরের শ্রেষ্ট বাঙালী,হাজার বছরের শ্রেষ্ট সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান

Spread the love

কাজী ওহিদ,গোপালগঞ্জ থেকে:

গোপালগঞ্জ জেলায় নব যোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা

সুলতানা গত ৯জুলাই মঙ্গলবার বিকাল ৪টায় মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মুহাম্মদ ফারুক খান মিলনায়তনে জনপ্রতিনিধি,উপজেলা পর্যায়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি,সাংবাদিক ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা বলেন,হাজার বছরের শ্রেষ্ট বাঙালী,হাজার বছরের শ্রেষ্ট সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। যে বাংলাদেশের রুপকার,যার স্বপ্নে বাংলাদেশ তৈরী হয়েছিল। যার কারনে এখানে বসে আমরা মতবিনিময় সভা করতে পারছি। তার জন্ম স্থান গোপালগঞ্জ,একই সাথে এই পবিত্র মাটিতে ঘুমিয়ে রয়েছে। আমাদের জন্য পবিত্র তীর্থভুমি গোপালগঞ্জ। তিনি বলেন,আমি অত্যন্ত সৌভাগ্য মনে করি নিজেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক হিসেবে এই এলাকার মানুষকে সেবা করার সুযোগ করে দিয়েছে।নবাগত জেলা প্রশাসক শাহিদা সুলতানা আরোও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু”র স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তিনি বদ্ধপরিকর। আর এ কাজে তিনি জেলায় অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাহায্য ও সহযোগিতা কামনা করেন। সকলের প্রচেষ্টায়-ই বঙ্গবন্ধু”র সোনার বাংলা গড়ে তোলা সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোসা: তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কাবির মিয়া,মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব এ্যাড. মোঃ আতিকুর রহমান মিয়া,মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: আক্তার হোসেন শাহিন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল পাশা,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা তাপসি বিশ্বাস দূর্গা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা,মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও মহারাজপুর ইউ,পি চেয়ারম্যান আশরাফ আলী আশু। মুকসুদপুর উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহমুদুর রহমান,মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: ফিরোজ খান,মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কাজী মো: ওহিদুল ইসলাম,সরকারী মুকসুদপুর সাবের মিয়া জসিমুদ্দিন (এস,জে) মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল চন্দ্র মন্ডল,কহলদিয়া স: প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আসমা খানম ও মহারাজপুর স: প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরূল ইসলাম বাকী প্রমূখ। এছাড়া তিনি উপজেলা সাব-রেজিস্টার অফিস,সরকারী মুকসুদপুর এস,জে মডেল উচ্চ বিদ্যালয়,পুরাতন মুকসুদপুর তহশিল অফিস,পশারগাতী ইউনিয়ন পরিষদ,তথ্য কেন্দ্র ও ডিজিটাল কেন্দ্র পরিদর্শন করেন।

প্রাইভেট ডিটেকটিভ/১০জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ