April 19, 2019, 8:16 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

মিমিকে নিয়ে নতুন গুঞ্জন

Spread the love

মিমিকে নিয়ে নতুন গুঞ্জন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মিমির জীবনে কী নতুন কেউ। প্রেমের গানের ভিডিও দেখে জল্পনা টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়ায়। কারণ প্রায়ই প্রেমের গানে গুনগুনিয়ে উঠছেন মিমি। নিজের গলায় গান না গাইলেও টিকটক অ্যাপ ব্যবহার করে বিভিন্ন গান পোস্ট করছেন নায়িকা। তাই টলিপাড়ার নতুন গুঞ্জন, মিমির মনে এই মুহূর্তে কে বাসা বেঁধেছে। সম্প্রতি মিমি একটি টিকটক ভিডিও পোস্ট করেন। শাড়ি, কালো টিপ ও ঝুমকো কানের দুলে বঙ্গনারীর বেশে এই ভিডিওটি পোস্ট করেন মিমি। ‘আমার পরান যাহা চায়’ গানে মিমি যেন ঠিক পাশের বাড়ির সদ্য প্রেমে পড়া তরুণী।

রবীন্দ্রনাথের গানে নায়িকাকে এই বেশ ভক্তদের মনে করিয়ে দিয়েছেন ‘গানের ওপারে’ ধারাবাহিকের মিমি অভিনীত পুপে চরিত্রটির কথা। মিমির এই ভিডিও ইনস্টাগ্রামে মুহূর্তে ভাইরাল হয়। এর আগেও মিমি বেশ কয়েকটি টিকটক ভিডিও পোস্ট করেন। জাস্টিন বিবারের ‘লেট মি লাভ ইউ’ গানে মিমির নাচ দেখে টলিপাড়ায় জল্পনা শুরু হয়, তা হলে কী মিমি প্রেমে পড়েছেন? তবে এসব জল্পনায় মোটেও কান দিচ্ছেন না নায়িকা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ