August 17, 2019, 4:25 pm

শিরোনাম :
ট্যানারি মালিকদের কাছে পাওনা প্রায় ৪০০ কোটি টাকা : বকেয়া পরিশোধ ছাড়া চামড়া বিক্রি করবে না আড়তদাররা সংসার ভাঙার ১৫ দিন পরই নায়িকার প্রেমের গুঞ্জন! সৎমেয়ের সঙ্গে ‘অশ্লীলতা’, জামিনের পর যা বললেন অভিনেতা নতুন সিনেমায় নিরব, নায়িকা নিয়ে চমক অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম ‘মেড ইন বাংলাদেশ’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার টরেন্টোতে কেন ৪০০ জনকে সোনার আংটি উপহার দিলেন বিজয়? নবীগঞ্জ উপজেলার ৪ নং দীঘলবাক ইউনিয়নের বনকাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শায়েস্তা মিয়া জায়গীরদার ইন্তেকাল বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জুভেন্টাস মিঠাপুকুরে প্রশাসনের নিরব ভূমিকায় শোকের মাসে কনসার্ট সংঘর্ষে ২০ জন আহত

মিমিকে নিয়ে নতুন গুঞ্জন

Spread the love

মিমিকে নিয়ে নতুন গুঞ্জন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মিমির জীবনে কী নতুন কেউ। প্রেমের গানের ভিডিও দেখে জল্পনা টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়ায়। কারণ প্রায়ই প্রেমের গানে গুনগুনিয়ে উঠছেন মিমি। নিজের গলায় গান না গাইলেও টিকটক অ্যাপ ব্যবহার করে বিভিন্ন গান পোস্ট করছেন নায়িকা। তাই টলিপাড়ার নতুন গুঞ্জন, মিমির মনে এই মুহূর্তে কে বাসা বেঁধেছে। সম্প্রতি মিমি একটি টিকটক ভিডিও পোস্ট করেন। শাড়ি, কালো টিপ ও ঝুমকো কানের দুলে বঙ্গনারীর বেশে এই ভিডিওটি পোস্ট করেন মিমি। ‘আমার পরান যাহা চায়’ গানে মিমি যেন ঠিক পাশের বাড়ির সদ্য প্রেমে পড়া তরুণী।

রবীন্দ্রনাথের গানে নায়িকাকে এই বেশ ভক্তদের মনে করিয়ে দিয়েছেন ‘গানের ওপারে’ ধারাবাহিকের মিমি অভিনীত পুপে চরিত্রটির কথা। মিমির এই ভিডিও ইনস্টাগ্রামে মুহূর্তে ভাইরাল হয়। এর আগেও মিমি বেশ কয়েকটি টিকটক ভিডিও পোস্ট করেন। জাস্টিন বিবারের ‘লেট মি লাভ ইউ’ গানে মিমির নাচ দেখে টলিপাড়ায় জল্পনা শুরু হয়, তা হলে কী মিমি প্রেমে পড়েছেন? তবে এসব জল্পনায় মোটেও কান দিচ্ছেন না নায়িকা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ